Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

মুজিবনগরে প্রতিপক্ষের হামলায় ৫ নারীসহ আহত ৬

মেহেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ৯ এপ্রিল ২০২১  
মুজিবনগরে প্রতিপক্ষের হামলায় ৫ নারীসহ আহত ৬

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় পাঁচ নারীসহ ছয়জন আহত হয়েছেন। 

শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন- ওই গ্রামের হেলাল গাজীর ছেলে মাসুদ হোসেন (৪৫), নুরুজ্জামের স্ত্রী মর্জিনা খাতুন (৬০), রবিউলের স্ত্রী সেলিনা খাতুন (৪০), মনিরুলের স্ত্রী রোজিনা খাতুন (৩৫), জামাল উদ্দীনের স্ত্রী আদুরী খাতুন (৪০) ও হাবিবুর রহমানের স্ত্রী হিরা খাতুন (৩০)। তাদেরকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম ঘটনার সত‌্যতা নিশ্চিত করেন।

বিশ্বনাথপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে হাবিবুর রহমান বলেন, ‘‘বসত বাড়ির রাস্তার জমি আমার দাদা ও তার ভাইয়েরা ক্রয় করেন। সেই সূত্রে আমরা মালিক। দীর্ঘ ৪০/৪৫ বছর ধরে ভোগ দখল ও চলাচল করে আসছি এ রাস্তা দিয়ে। শুক্রবার (৯ প্রিল) সকালে আমরা মাঠের কাজে চলে যাই। সেই সুযোগে প্রতিপক্ষ মৃত ফয়েজ উদ্দীনের ছেলে বাবলু এবং বাবলুর দুই ছেলে জুয়েল ও নাছিমসহ ৫/৬ জন জোর করে ওই রাস্তায় কাঁটা তারের বেড়া দিয়ে ঘিরে আমাদের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। 

‘সেসময় বাড়িতে থাকা আমার স্ত্রী, মা ও ভাইয়ের স্ত্রীরা তাদের কাজে বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমার মা, স্ত্রী ও আমার ভাইয়ের স্ত্রীদের ওপর হামলা চালায়। তাদের হামলায় ছয় জন মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।”

ওসি আব্দুল হাশেম জানান, ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কেউ অভিযোগ দাখিল করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মহাসিন আলী/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়