ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

২ ঘণ্টা বন্ধ থাকবে ঢাকা-আরিচা মহাসড়ক 

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৩, ৯ এপ্রিল ২০২১  
২ ঘণ্টা বন্ধ থাকবে ঢাকা-আরিচা মহাসড়ক 

ফাইল ছবি

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের একটি অংশের সড়ক আগামীকাল শনিবার (১০ এপ্রিল) দুই ঘণ্টার জন্য বন্ধ ঘোষণা করেছে সড়ক ও জনপথ কর্তৃপক্ষ। সেতুর বিয়ারিং প‌্যাড নষ্ট হওয়ায় মেরামতের জন্য সড়ক বন্ধ রাখা হবে।

শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী (চা. দা.) মো. গাউস-উল-হাসান মারুফ। 

এর আগে, বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে এ বিষয়ে একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করে মানিকগঞ্জ সড়ক বিভাগ। 

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-আরিচা মহাড়কের নয়ারহাট বাস স্ট্যান্ড হতে মানিকগঞ্জ অভিমুখী তিন কিলোমিটার দূরে কেলিয়া নামক স্থানে কেলিয়া-২ লেনের সেতুর বিয়ারিং প্যাড নষ্ট হওয়ায় এবং গার্ডারের ক্র্যাক পরিলক্ষিত হওয়ায় সেতুটি জরুরি মেরামতের জন্য আগামী ১০ এপ্রিল দুপুর ৩ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দুই ঘণ্টা সড়কে যানচলাচল নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এই সড়কে যাতায়াতরত যানবাহনকে বিকল্প পথ ব্যবহারে অনুরোধ করা হলো। 

মানিকগঞ্জ সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী (চা. দা.) মো. গাউস-উল-হাসান মারুফ বলেন, ‘সড়ক দুই ঘণ্টা বন্ধ থাকার সময় বিকল্প সড়ক ব্যবহারের জন্য বলা হয়েছে। যাতায়াতকারীরা ধুলিভিটা-ধামরাই-কালামপুর সড়ক, বারইপাড়া-আমতলা বাজার সড়ক, ধুলিভিটা-ধামরাই-দেপশাই সড়ক, হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ সড়ক দিয়ে যাতায়াত করতে পারবেন।’

সাব্বির/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়