ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

১১৫ বছরের বৃদ্ধের পাশে পুলিশ 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১০ এপ্রিল ২০২১   আপডেট: ১২:২৫, ১০ এপ্রিল ২০২১
১১৫ বছরের বৃদ্ধের পাশে পুলিশ 

জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ১১৫ বছরের বৃদ্ধকে উদ্ধার করে বাসায় পৌঁছে দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বায়েজিদ থানা পুলিশ।

পরবর্তীতে তাকে পুলিশ কমিশনারের পক্ষে ফলমূল ও উপহার পৌঁছে দেন বাকলিয়া থানা পুলিশ। ঘটনাটি চট্টগ্রামের বাকলিয়া থানার নয়া মসজিদ এলাকায়।

শনিবার (১০ এপ্রিল) সকালে চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আবু বকর সিদ্দিক বিষয়টি জানিয়েছেন।

অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) জানান, স্ত্রীসহ ছেলে সোহেল এবং মেয়ে রাবেয়া’র সঙ্গে বাকলিয়া থানাধীন নয়া মসজিদ এলাকায় মনার কলোনিতে বসবাস করেন ১১৫ বছরের বৃদ্ধ গোলাম রহমান। তিনি মাজার ভক্ত হওয়ার কারণে প্রায় সময় কাউকে কিছু না বলে মাজারে চলে যেতেন। গত ৮ এপ্রিল তিনি একইভাবে পরিবারের কাউকে কিছু না বলে বায়েজিদ থানাধীন শেরশাহ কলোনীর মাজারের উদ্দেশ্যে রওনা দেন। কিন্ত পথে মধ্যে বায়োজিদ থানাধীন আরেফিনগর এলাকার সড়কের পাশে ঘুমিয়ে পড়েন। এলাকার লোকজন বৃদ্ধ লোকটিকে দেখে-৯৯৯ এ  কল দিলে বায়েজিদ থানা পুলিশ দ্রুত গিয়ে তাকে উদ্ধার করে। পরে বাকলিয়া থানা পুলিশের সহায়তায় তাকে চাক্তাই নয়া মসজিদ এলাকায়  মনার কলোনিতে তার মেয়ে রাবেয়া’র বাসায় নিরাপদে পৌঁছে দেন।

বিষয়টি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের গোচরে আসার সঙ্গে সঙ্গে বয়োবৃদ্ধ লোকটির স্বাস্থ্যের খোঁজ-খবর নেওয়ার জন্য এবং তার পাশে থাকার জন্য সংশ্লিষ্ট থানা পুলিশকে নির্দেশনা প্রদান করেন। পুলিশ কমিশনারের নির্দেশক্রমে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ, মুহাম্মদ রুহুল আমিন বৃদ্ধ গোলাম রহমান (১১৫)  এর বাসায় যান এবং তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। তাকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের উপহার সামগ্রী পৌঁছে দেন।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়