Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

বিয়ের রাতেই লাশ হলো মেঘলা

মাগুরা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ১১ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:০৫, ১১ এপ্রিল ২০২১
বিয়ের রাতেই লাশ হলো মেঘলা

মাগুরায় মেঘলা খাতুন (১৭) নামে এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (১০ এপ্রিল) রাতে মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের দাইরপোল গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (১১ এপ্রিল) মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তারেক আল মেহেদী ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন। 
মেঘলা খাতুন শ্রীপুর উপজেলার দাইরপোল গ্রামের ফজলু শেখের মেয়ে। এটি পরিকল্পিতভাবে হত্যা বলে দাবী করছে মেয়েটির পরিবার। 

মেঘলার বাবা ফজলু শেখ বলেন, ‘আমার মেয়ে মেঘলা খাতুনের সঙ্গে একই গ্রামের চঞ্চল শিকদারের ছেলে সাব্বির শিকদারের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত বুধবার রাত ১০টার পরে আমার মেয়েকে বাড়িতে না পেয়ে আমরা খোঁজাখুঁজি শুরু করি। পরে ওই রাতে ভোর ৪টার দিকে সাব্বির আমার বাসায় আসে। এরপর আমার মেয়েকে বাড়িতে রেখে পালিয়ে যায়।

এ বিষয়টি নিয়ে ছেলেপক্ষ ও আমরা শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুবউল্লাহ হোসেন কুটির পরামর্শে সালিশে বসি। কিন্তু ছেলে পক্ষ সালিশ অমান্য করে চলে যায়। পরবর্তীতে ছেলেপক্ষ সবকিছু মেনে নিলে শনিবার রাতে বিয়ের আয়োজন করা হয়। ওই রাতেই মেয়ে ছেলের বাড়িতে যাওয়ার পরপরই শুরু হয় তার ওপর নিযার্তন।

এর কিছুক্ষণ পরেই ছেলে পক্ষ আমার মেয়ে মেঘলাকে নিযার্তন করে হত্যা করে। রাতেই ঘটনাটি শোনার পর আমরা ছেলের বাড়িতে ছুটে যাই এবং পুলিশে খবর দেই। এটা পরিকল্পিত হত্যা। এ ঘটনায় আমরা প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করবো।’

শ্রীপুর থানার ওসি সুকদেব রায় জানান, ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় শনিবার রাতেই ঘটনার সঙ্গে ছেলে সাব্বির,ছেলের বাবা ফজলু শেখ ও মা সাজিনা খাতুনকে প্রাথমিক  জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তারেক আল মেহেদী জানান, এ ঘটনায় ৩ জন আটক হয়েছে। পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়