ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পেকুয়ায় প্রতিপক্ষের গুলিতে নারী নিহত, গ্রেপ্তার ২

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ১২ এপ্রিল ২০২১  
পেকুয়ায় প্রতিপক্ষের গুলিতে নারী নিহত, গ্রেপ্তার ২

কক্সবাজারের পেকুয়ায় জমি বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে এক নারী নিহত এবং ৫ জন আহত হয়েছেন। ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) দিবাগত  মধ্যরাত দেড়টায় পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভোদামাঝির ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (১২ এপ্রিল) সকালে পেকুয়া থানার পরিদর্শক (তদন্ত) কানন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সেলিনা আক্তার (৪০) পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নের ভোদামাঝির ঘোনা এলাকার ফরিদুল আলমের স্ত্রী।

আহতরা হলেন— একই এলাকার সেলিম উল্লাহর ছেলে মোহাম্মদ সাকিব (২৫) এবং নুরুল আবছারের ছেলে সাইফুল ইসলাম (৩৫)। আহত অন্যদের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি।

গ্রেপ্তাররা হলেন— নিহত সেলিনা আক্তারের প্রতিবেশী মোহাম্মদ হোসেনের ছেলে মাহমুদুল করিম (৪০) ও মোহাম্মদ মফিজ (৪৫)।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক কানন জানান, পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নের ভোদামাঝির ঘোনা এলাকার ফরিদুল আলম ও মোহাম্মদ হোসেনের মধ্যে কিছু পরিমাণ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে রোববার মধ্যরাতে মোহাম্মদ হোসেনের লোকজন দলবদ্ধ হয়ে ফরিদুল আলমের ভিটের ঘেরাবেড়া উপড়ে ফেলে।

এসময় বাড়ি থেকে ফরিদুল আলমের পরিবারের লোকজন বের হয়ে বাঁধা দেয়। এতে দুইপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের পাশাপাশি গোলাগুলির ঘটনাও ঘটে। এ ঘটনায় ৬ জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহতদের মধ্যে ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিদর্শক আরও জানান,  রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পরিদর্শক (তদন্ত)।

রুবেল/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়