ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৫ শতাধিক নিষিদ্ধ ট্যাবলেটসহ আটক ১

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ১৪ এপ্রিল ২০২১  
৫ শতাধিক নিষিদ্ধ ট্যাবলেটসহ আটক ১

গাজীপুরে কালিয়াকৈরে ৫৩০ পিস নিষিদ্ধ ট্যাবলেটসহ মো. আল আমিন দেওয়ান মনির (২২) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান, র‍্যাব-১। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে কালিয়াকৈর উপজেলার মৌচাক ভান্নারা বাজার বর্মন সুপার মার্কেট দেওয়ান ফার্মেসির সামনে থেকে আল আমিনকে আটক করা হয়।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে র‌্যাব-১ গাজীপুরের কোম্পানি কমান্ডার মেজর গাফফারুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক আল আমিন জেলার কালিয়াকৈর উপজেলার ভান্নারা গ্রামের মো. দেওয়ান আবুল কালাম আজাদের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গেল রাতে র‌্যাব-১ গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর উপজেলার মৌচাক ভান্নারা বাজার বর্মন সুপার মার্কেট দেওয়ান ফার্মেসির সামনের অভিযান পরিচালনা করে। এ সময় আল আমিনকে আটকের পর তার দেহ তল্লাশি করে ৫৩০ পিস নিষিদ্ধ ট্যাবলেট জব্দ করে। এছাড়াও তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব-১।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই মাদক কারবারি দীর্ঘদিন ধরে আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কালিয়াকৈরের বিভিন্ন স্থানে নিষিদ্ধ এই ট্যাবলেট বিক্রির বিষয়টি স্বীকার করেছেন। আটক ওই কারবারির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

রফিক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়