Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

সিলেটে করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৩, ১৪ এপ্রিল ২০২১  
সিলেটে করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪

ফাইল ফটো

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও তিন জনের মৃত্যু হয়েছে। এদের দুজন সিলেট জেলার এবং অন্যজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। সবমিলিয়ে এ পর্যন্ত বিভাগের চার জেলায় মৃত্যুর সংখ্যা ৩০৮ জনে দাঁড়িয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) সকাল আটটা থেকে পূর্ববর্তী ২৪ ঘণ্টায় এ বিভাগে নতুন করে আরও ১৫৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। সবমিলিয়ে এ পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ১১১ জনে।

দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া ও পরিসংখ্যানবিদ মতিউর রহমান স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় হাসপাতাল এবং বাড়িতে আইসোলেশনে থাকা আরও ৭২ জন করোনা মুক্ত হয়েছেন। সবমিলিয়ে মোট আক্রান্তের মধ্যে এ পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন ১৭ হাজার ৩৭ জন।

তথ্য অনুসারে বিভাগের চার জেলার মধ্যে সিলেট জেলায় সংক্রমণের হার বেশি। এ জেলায় মৃত্যুও হয়েছে বেশি। এ পর্যন্ত শনাক্ত হওয়া ১২ হাজার ৭৭ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১০ হাজার ৭৬২ জন, মারা গেছেন ২৩৮ জন।

সুনামগঞ্জ জেলায় শনাক্ত হওয়া দুই হাজার ৬৪৮ জনের মধ্যে সুস্থ হয়েছেন দুই হাজার ৫৫৪ জন, মারা গেছেন ২৬ জন। হবিগঞ্জে শনাক্ত দুই হাজার ২০১ জনের মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ৭৫৩ জন, মৃত্যু হয়েছে ১৮ জনের।

আর মৌলভীবাজার জেলায় শনাক্ত রোগীর সংখ্যা দুই হাজার ১৮৫ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ৯৬৮ জন। মৃত্যু হয়েছে ২৬ জনের।

বর্তমানে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২৭৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ১০ জন, সুনামগঞ্জের হাসপাতালে চার জন এবং মৌলভীবাজারের হাসপাতালে পাঁচ জন করোনা পজিটিভ রোগী আইসোলেশনে রয়েছেন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

নোমান/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়