Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৮ রমজান ১৪৪২

ক্ষেত নষ্ট, ছাগল জবাই এবং খুন!

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ১৫ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:০১, ১৫ এপ্রিল ২০২১
ক্ষেত নষ্ট, ছাগল জবাই এবং খুন!

প্রতিবেশির ছাগল জবাই করে খেয়ে ফেলার অভিযোগে আজিজুর রহমান খান (৩৫) নামে একজনকে পিটিয়ে মেরে ফেলার ঘটনায় কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে নিহতের স্ত্রী আসমা আক্তার (২৪) বাদী হয়ে ৬ জনের নামে ও ৩/৪ জনকে আজ্ঞাত আসামি করে কালীগঞ্জ থানায় মামলাটি করেন।

হত্যা এবং মামলার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক।

এর আগে বুধবার (১৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের রয়েন গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত আজিজুর রহমান খান কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের রয়েন গ্রামের মৃত আবুল হাশেম খানের ছেলে।

মামলার প্রধান আসামি মোস্তফার (২৪)। তিনি একই এলাকার আজহারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়,  মোস্তফা র গৃহপালিত ছাগল দীর্ঘদিন ধরে প্রতিবেশি আজিজুর রহমানের ক্ষেতের সবজি নষ্ট করছিল। বিষয়টি একাধিকবার মোস্তফারকে জানিয়েও কোনো ফল পাননি আজিজুর। মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে আবারও ক্ষেতের সবজি নষ্ট করলে রাগে সেই ছাগল জবাই করেন তিনি।  কয়েকজন বন্ধু মিলে ভোজের আয়োজনও করেন।  সেই ঘটনার সূত্র ধরে পরদিন বুধবার মোস্তফারের (২৪) নেতৃত্বে তার পরিবারের লোক আজিজুর বেদড়ক মারধর করে। 
গুরুতর আহত  আজিজুরকে তার পরিবারের লোকজন উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিক‌্যাল কলেজ হাসপতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি একেএম মিজানুল হক জানান, ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আসামিরা সবাই পলাতক রয়েছে। তবে তাদের গ্রেপ্তারের ব্যাপারে পুলিশ কাজ করছে।

রফিক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়