Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৮ রমজান ১৪৪২

সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় শনাক্ত অর্ধেক কমেছে, নেই মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১৫ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:০৮, ১৫ এপ্রিল ২০২১
সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় শনাক্ত অর্ধেক কমেছে, নেই মৃত্যু

সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনা রোগী শনাক্ত প্রায় অর্ধেক কমেছে। এ সময়ে কোন মৃত্যুও নেই। বেড়েছে সুস্থতার সংখ্যাও।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় এ বিভাগে নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ১০৭ জন।

এ বিভাগে আগের দিন (১৪ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় ১৫৪ জনের করোনা শনাক্ত হয়েছিলো, আর এ সময়ে মৃত্যু হয়েছিলো ৩ জনের।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া ও পরিসংখ্যানবিদ মতিউর রহমান স্বাক্ষরিত কোভিট-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের বৃহস্পতিবারের (১৫ এপ্রিল) দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সিলেট বিভাগের চার জেলায় এখন পর্যন্ত ১৯ হাজার ১৯০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ১৪৪ জন। আর মৃত্যু হয়েছে ৩০৮ জনের।

তথ্য অনুসারে চার জেলার মধ্যে সিলেট জেলায় শনাক্ত হওয়া ১২ হাজার ১৪৪ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১০ হাজার ৮৬৮ জন, আর মারা গেছেন ২৩৮ জন।

সুনামগঞ্জ জেলায় শনাক্ত হওয়া ২ হাজার ৬৫৬ জনের মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৫৫৪ জন, মারা গেছেন ২৬ জন।

হবিগঞ্জে শনাক্ত হওয়া ২ হাজার ২০৫ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৭৫৩ জন, মৃত্যু হয়েছে ১৮ জনের।

আর মৌলভীবাজার জেলায় শনাক্ত হওয়া ২ হাজার ১৮৫ জনের মধ্যে সুস্থ হয়ে ওঠেছেন ১ হাজার ৯৬৯ জন। আর মৃত্যু হয়েছে ২৬ জনের।

এদিকে হাসপাতালে ভর্তি পজিটিভ রোগীর সংখ্যা কমেছে। বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে ১৯৪ জন, সুনামগঞ্জের হাসপাতালে ২ জন, হবিগঞ্জের হাসপাতালে ১১ জন এবং মৌলভীবাজারের হাসপাতালে ৪ জন করোনা পজিটিভ রোগী আইসোলেশনে রয়েছেন।

সিলেট/নোমান/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়