ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাজীপুরে ১৮ জনকে জরিমানা

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৭, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ০৯:২৯, ১৬ এপ্রিল ২০২১
গাজীপুরে ১৮ জনকে জরিমানা

গাজীপুরে করোনাভাইরাস সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৮ জনকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিনব্যাপী গাজীপুরের কাপাসিয়া, কালীগঞ্জ ও শ্রীপুরে উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিবলী সাদিক ও ইসমত আরা।

জেলার কাপাসিয়া উপজেলায় টোক বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসমত আরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব না মেনে চলা, অহেতুক ঘুরাঘুরি ও মাস্ক পরিধান না করায় ১৫ জনকে ৫ হাজার ৯০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া, কালীগঞ্জ উপজেলায় বাজার ও তুমলিয়া মিশন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  মো. শিবলী সাদিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় ‘কঠোর লকডাউন’ না মানায় ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৩ জনকে ২ হাজার ২শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ জানান, মাস্ক পরিধান সকলের জন্য বাধ্যতামূলক এবং স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া সবাইকে ঘরে থাকার আহ্বান জানান তারা। করোনা প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওই কর্মকর্তারা।

রফিক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়