Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

বুধবার ডাকাতি,  শনিবার গ্রেপ্তার 

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৭, ১৬ এপ্রিল ২০২১  
বুধবার ডাকাতি,  শনিবার গ্রেপ্তার 

ঢাকার সাভারের দক্ষিণ রাজাসন এলাকার একটি বাড়ি থেকে ডাকাতির ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ‌্যাকশন ব‌্যাটালিয়ন (র‌্যাব)-৪। শনিবার (১০ এপ্রিল) সাভারের বক্তারপুর ও কাঠপট্টি থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে র‌্যাব থেকে গণমাধ‌্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ‌্য জানানো হয়েছে। 

গ্রেপ্তার আসামিরা হলে ঢাকা জেলার মো. মুন্না (২৭),অরুন সরকার (৫০)  ও  বরিশালের নাসির উদ্দীন (৫০)।

র‌্যাব জানায়, গত ৭ এপ্রিল সাভারের দক্ষিণ রাজাসন এলাকায় ১০-১২ জনের একটি ডাকাতদল বাড়ির গেট ভেঙে ঘরে ঢুকে সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি  নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার ডাকাতি করে পালিয়ে যায়। এই ঘটনার পর পরিবারটি সাভার মডেল থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করে। এরপর ‌‌র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল ছায়াতদন্তে নামে। দীর্ঘ তদন্তের পর ১০ এপ্রিলে রাজাসন এলাকা থেকে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।  তাদের দেওয়া তথ‌্যের ভিত্তিতে ১৫ এপ্রিল সাভারের বক্তারপুর ও কাঠপট্টি এলাকায় র‌্যাব বিশেষ অভিযানে নেমে  স্বর্ণালঙ্কার, স্বর্ণ গলানোর মেশিন, ১টি চাকু, ১টি কষ্টিপাথর ও ১৪০ পিস ইয়াবা উদ্ধার করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা জানায়, আসামি অরুণ সরকার স্থানীয় স্বর্ণ ব্যবসায়ী। এছাড়া তার সঙ্গে ডাকাত দলের যোগসাজশ রয়েছে।

র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, ‘ছায়াতদন্ত শেষে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের সাভার মডেল থানায় সোপর্দ করা হয়েছে।’

সাব্বির/এনই/ 

সর্বশেষ

পাঠকপ্রিয়