ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্কুলছাত্রের বাবার আকুতি

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ১৭ এপ্রিল ২০২১  
স্কুলছাত্রের বাবার আকুতি

আব্দুস সাত্তার (১৩) হতদরিদ্র পরিবারের সন্তান। দারিদ্র্যতার সঙ্গে যুদ্ধ করে সে পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাস করে। এখন সে ষষ্ঠ শ্রেণিতে পড়ছে। 

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে আব্দুস সাত্তার গাছ থেকে পড়ে যায়। এতে তার পা এবং হাতের হাড় ভেঙে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসাপাতালে ভর্তি করেছেন।

আব্দুস সাত্তার কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার উজানগ্রাম ইউনিয়নের করিমপুর গ্রামের কোবাদ আলী মন্ডলের ছেলে।

বাবা ও মাকে সঙ্গে নিয়ে অন্যের জায়গায় কোনো রকমে বসবাস করে সে। এক বেলা আধ বেলা খেয়ে চলে তাদের সংসার। বাবা কোবাদ আলীও অসুস্থ। ঠিকমতো কাজকর্ম করতে পারেন না।

আব্দুস সাত্তারের চিকিৎসা করার মতো টাকা পয়সা তাদের নেই।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও তাপস কুমার সরকার বলেন, ‘সাত্তারকে এক মাস হাসাপাতালে থাকতে হবে। হাসপাতাল থেকে যতটুকু সাহায্য-সহযোগিতা করা যায়, সেগুলো কর্তৃপক্ষ করবে।’

কোবাদ আলী বলেন, ‘হাসপাতালে একমাস থাকতে হলে তো বেশ কিছু টাকা খরচ হবে। এই টাকা আমি কোথায় পাবো। আমার কাছে তো কোনো টাকা-পয়সা নাই। তাই কোনো ভাইয়েরা যদি একটু সাহায্যের হাত বাড়িয়ে দেন, তাহলে আমার সাত্তার সুস্থ্য হয়ে যাবে।’

বর্তমানে সে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ১ নং ওয়ার্ডে ভর্তি রয়েছে। তাকে সহযোগিতা করার জন্য (০১৩০৭-১৯৮৮৬৮) এই নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

কাঞ্চন/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়