Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৮ রমজান ১৪৪২

ফুডপান্ডার রাইডারকে মারধর করা সেই ব্যক্তি আটক

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ১৭ এপ্রিল ২০২১  
ফুডপান্ডার রাইডারকে মারধর করা সেই ব্যক্তি আটক

সাভারে রোজা থেকে চার তলায় খাবার নিয়ে উঠতে অনীহা প্রকাশ করায় আব্দুল লতিফ নামের ফুডপান্ডার এক রাইডারকে মারধরের ঘটনায় সাইদুর রহমান সুজন নামের সেই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) বিকালে সাভারের বনপুকুর মালঞ্চ আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়।

এর আগে, বুধবার (১৪ এপ্রিল) বিকালে সুজনের নিজ বাড়ির নিচে এ মারধর করেন তিনি। পরে বিষয়টি পাশে থাকা এক ব্যক্তি ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে ভাইরাল হয়ে যায়।

আটক সুজন সাভারের আড়াপাড়া মহল্লার আজিজুল ব্যাপারির ছেলে। তিনি এ বছরের মার্চ মাসে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) থেকে বহিস্কৃত হয়েছেন।

পুলিশ জানায়, সাইদুর রহমান সুজন অনলাইনে খাবার অর্ডার করার মাধ্যমে ফুড পান্ডায় একটি হালিম অর্ডার করেছিলেন। রোজা থেকে সেই খাবার নিয়ে চার তলায় না ওঠায় সুজন নিচে নেমে রাইডার আব্দুল লতিফকে মারধর করেন। পরে মারধরের শিকার ফুডপান্ডা রাইডার আব্দুল লতিফ আজ সাভার থানায় এ ব্যাপারে মামলা দায়ের করলে পুলিশ তাকে আটক করে।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘ফুডপান্ডার এক রাইডারকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, দুর্নীতির দায়ে সাইদুর রহমান সুজনকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের ব্যক্তিগত সহকারী পদ থেকে বহিষ্কার করা হয়।

সাব্বির/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়