ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাগেরহাটে বেকারি কারখানায় আগুন, নিহত ১

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ১৮ এপ্রিল ২০২১  
বাগেরহাটে বেকারি কারখানায় আগুন, নিহত ১

বাগেরহাট শহরে বেকারি কারখানায় অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন আজিম শেখ নামের বেকারি কর্মচারী।

শনিবার (১৭ এপ্রিল) রাতে শহরের কচুয়াপট্টি এলাকায় রমেশ সাহার মালিকানাধীন সুমন বেকারিতে এই অগ্নিকাণ্ড ঘটে। এতে ওই বেকারির বিপুল জ্বালানিও পুড়ে যায়।

নিহত আজিম শেখ বাগেরহাট সদর উপজেলার কোন্ডলা গ্রামের এমদাদ শেখের ছেলে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আজিমের মা মাফিয়া বেগম বলেন, অভাবের কারণে ৩ বছর আগে সন্তানকে কাজ করতে দিয়েছিলাম। এখন আগুনে পুড়ে মারা গেল। আমি আমার সন্তানের মুখটা দেখতে পারলাম না।

ওই বেকারির শ্রমিক মো. রুবেল বলেন, রাতের খাবার খেয়ে আজিম দোতলায় ঘুমাতে যায়। আমরা বাড়িতে চলে যাই। পরে শুনলাম আগুন লেগে আজিম মারা গেছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারি পরিচালক গোলাম সরোয়ার বলেন, ফ্যাক্টরির দোতলায় কাঠের গুড়ির রুমের পাশে একটি মটর রয়েছে। সেখানে শর্ট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ড ঘটেছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, বেকারির মালিকের দুই থেকে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার মো. সাফিন মাহমুদ জানান, আগুন লাগার পর মুহূর্তের মধ্যে লেহিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস ও পুলিশসহ স্থানীয় লোকজন এসে প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নেভানোর পর বেকারির ভেতর থেকে আজিম নামে নামে এক কর্মচারীর অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়