Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

পল্লীবিদ্যুতের খামখেয়ালিতে বিদ্যুৎস্পৃষ্টে কর্মচারীর মৃত্যু 

লালমনিরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ১৮ এপ্রিল ২০২১  
পল্লীবিদ্যুতের খামখেয়ালিতে বিদ্যুৎস্পৃষ্টে কর্মচারীর মৃত্যু 

লালমনিরহাটের আদিতমারী উপজেলার পল্লীবিদ্যুতের খামখেয়ালিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মজিদুল ইসলাম নামের এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সারপুকুর ইউনিয়নের মুসর দৌলজর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর মজিদুলের মরদেহ দেখতে তার বাড়িতে এলাকাবাসী ভিড় জমায়।

মৃত মজিদুল ইসলাম সারপুকুর ইউনিয়নের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। তিনি কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লীবিদ্যুতে চুক্তিভিত্তিক কাজ করতেন। 

স্থানীয়রা জানান, শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে ঝড়ে বিভিন্নস্থানে গাছের ডালপালা পড়ে বিদ্যুতের তার ক্ষতিগ্রস্ত হয়। শনিবার সারা দিন সেই বিদ্যুতের লাইনের মেরামতের কাজ চলছিল। সন্ধ্যায় মজিদুল ওই এলাকায় বিদ্যুতের খুটির পাশের গাছে ডাল কাটছিলেন। এমন সময় বিদ্যুতের সাব-স্টেশন থেকে মেইনলাইনে সংযোগ দিলে মজিদুল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়ে। এলাকাবাসী মজিদুলকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপর মৃত মজিদুলের পরিবারের সঙ্গে বৈঠকে বসে পল্লীবিদ্যুতের লোকজন। ওই বৈঠকে থাকা স্বপন মিয়া জানান, এজিএম তাদের ৫০ জন কর্মচারী কাছ থেকে চাদা তুলে মজিুদলের পরিবারকে এক লাখ দেওয়ার কথা প্রতিশ্রুতি দিয়েছেন। আর মজিদুলের পরিবার থেকে মরদেহের ময়নাতদন্ত না করার অনুরোধ করা হয়।

এ বিষয়ে কথা বলার জন্য স্থানীয় পল্লীবিদ্যুৎ অফিসে গেলে কাউকে পাওয়া যায়নি। আদিতমারী পল্লীবিদ্যুতের স্টেশন ইনচার্জ রফিকুল ইসলাম মোবাইল ফোনে বলেন, তিনি ঘটনাস্থলে ছিলেন না। এ বিষয়ে কিছু জানেন না। পরে জানা যাবে কেন এভাবে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হলো।

ফারুক/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়