ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নারায়ণগঞ্জে হেফাজতের সহিংসতার মামলায় জামায়াতে ইসলামীর আমিরসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৩, ১৯ এপ্রিল ২০২১   আপডেট: ০৮:১১, ১৯ এপ্রিল ২০২১
নারায়ণগঞ্জে হেফাজতের সহিংসতার মামলায় জামায়াতে ইসলামীর আমিরসহ গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জে হেফাজতের হরতালের নামে সহিংসতা, ভাঙচুর অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা মঈনুদ্দিন আহমেদসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৯ এপ্রিল) দিবাগত রাত ১টায় ফতুল্লা থানার তল্লা এলাকার নিজ বাড়ি থেকে নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমেদকে পুলিশ গ্রেফতার করে। একই সময় বিএনপি নেতা মো. ইসলাম ও জামায়াতে ইসলামীর সদস্য মো. জনিকে পুলিশ গ্রেপ্তার করে। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানিয়েছেন, রাতে তাদের গ্রেপ্তার করে সিদ্ধিরগঞ্জ থানায় নেওয়া হয়েছে। সকালে তাদের আদালতে পাঠানো হবে। গ্রেপ্তার হওয়া তিনজনই হেফাজতের হরতালের নামে সহিংসতা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার মামলার এজাহারভুক্ত আসামি। 

উল্লেখ্য, গত ২৮ মার্চ সারাদেশে হেফাজতে ইসলামের ডাকা হরতালের নামে নারায়ণগঞ্জের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, সানারপাড় ও চিটাগাং রোড সড়কে গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর চালিয়ে সড়ক অবরোধ করে সহিংসতা চালায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ১৩২ জনের নাম উল্লেখ করে ৮ টি মামলা দায়ের করা হয়। এ ৮ মামলায় পুলিশ এ পর্যন্ত ৩৫ জনকে গ্রেপ্তার করেছে।

রাকিব/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়