ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মানিকগঞ্জে নতুন ৮ জন করোনায় আক্রান্ত

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৮, ১৯ এপ্রিল ২০২১  
মানিকগঞ্জে নতুন ৮ জন করোনায় আক্রান্ত

মানিকগঞ্জের পাঁচ উপজেলায় নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট নভেল করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯৪ জনে।

সোমবার (১৯ এপ্রিল)  সকাল ৯টার দিকে সিভিল সার্জন কার্যালয়ের মেডিক‌্যাল অফিসার ডা. রফিকুন্নাহার বন্যা এ তথ্য নিশ্চিত করেছেন। 

ডা. রফিকুন্নাহার বন্যা জানান, গত ১৫ এপ্রিল ৯০ জনের নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাসের পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। এসকল নমুনার প্রাপ্ত ফলাফলে ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

এদের মধ্যে— মানিকগঞ্জ সদর উপজেলায় ৩ জন, ঘিওর উপজেলায় ২ জন, সাটুরিয়া, শিবালয় ও হরিরামপুর উপজেলায় ১ জন করে রোগী রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত রোগী সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৯৪ জনে। এদের মধ্যে ১ হাজার নয়শো ২৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি রোগীরা বিভিন্ন হাসপাতালে ও নিজ বাড়িতে আইসোলশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

মেডিক‌্যাল অফিসার আরও জানান, করোনাভাইরাসের উপসর্গ থাকায় গত ২৪ ঘণ্টায় আরো ৯৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এ নিয়ে জেলায় ১৮ হাজার আটশো ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৪০ জন ব্যক্তি মৃত্যুবরণ করেছেন বলেও জানান তিনি।

চন্দন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়