ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ১৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:৫৭, ১৯ এপ্রিল ২০২১
কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরনবী চৌধুরী (৬২) গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

সোমবার (১৯ এপ্রিল) ১১টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছে।

নুরনবী চৌধুরী উপজেলার সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং একই এলাকার মৃত ফজলের রহমানের সন্তান।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত জানান, কাদের মির্জার নির্দেশে তার অনুসারী বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সন্ত্রাসী রাসেল প্রকাশ কেচ্ছা রাসেল আজ সকাল থেকে অস্ত্রসস্ত্র নিয়ে পৌরসভার মাস্টার পাড়া এলাকায় ওঁৎপেতে ছিল। নুরনবী চৌধুরী মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে ইউনিয়ন পরিষদের ভিজিএফ এর চাল আনার জন্য উপজেলা পরিষদের দিকে যাবার পথে পৌরসভার মাস্টার পাড়া এলাকায় পৌঁছালে ওঁৎপেতে থাকা কেচ্ছা রাসেল ও তার সঙ্গে থাকা ৩০ থেকে ৪০ জনের একটি দল নুরনবীর উপর হামলা করে। এসময় তাকে বাম পায়ে গুলি করা হয় এবং পিটিয়ে মারাত্মক আহত করে। হামলাকারীরা পিটিয়ে নুরনবীর ডান পা ভেঙে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ফোন করা হলে তার সহকারী পরিচয় দিয়ে স্বপন মাহমুদ জানান, মেয়র মহোদয় অসুস্থ, তিনি রেস্টে আছেন। হামলার বিষয়ে মেয়র কিছুই জানেন না।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সেলিম বলেন, নুরনবী বাম পায়ের হাটুর নিচে গুলিবিদ্ধ হয়েছেন এবং ডান পা ভেঙে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, হামলায় নুরনবী চৌধুরী আহত হয়েছেন। সেখানে এক রাউন্ড গুলি হয়েছে বলে শুনেছি। গুলির বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। নুরনবীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সুজন/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়