Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

মসজিদ নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২১ এপ্রিল ২০২১  
মসজিদ নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ 

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কদিম খশিল্লা গ্রামে মসজিদ নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার ঘটনায় আহত মিজানুর রহমান বাবুল (৪২) মারা গেছেন। ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি বুধবার (২১ এপ্রিল) সকালে কালিহাতী থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলুর রহমান নিশ্চিত করেছেন।

এ ঘটনায় লাবু ও জাহিদ নামে আরও দুই ব্যক্তি আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত মিজানুর রহমান বাবুল উপজেলার নাগবাড়ি ইউনিয়নের কদিম খশিল্লা গ্রামে আ. রশিদে ছেলে ও বেহালাবাড়ি কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষক ছিলেন। এ ব্যাপারে নিহতের চাচা জিয়া বাদী হয়ে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই ফজলুর রহমান জানান, মিজানুর রহমান বাবুলের দাদি উপজেলার নাগবাড়ি ইউনিয়নের কদিম খশিল্লা গ্রামে মসজিদ নির্মাণের জন্য জমি দান করেন। ওই জমিতে মাটি ভরাট করেন মিজানুর। এরপর জমির পাশের বাড়ির মালিক কোরবান আলীদের সঙ্গে নিয়ে মাপ জোক করে মসজিদ নির্মাণ কাজ করেন। মসজিদ ঘর নির্মাণ শেষ হলে কোরবান আলী মসজিদের ভিতর জায়গা পাবে বলে দাবি করেন। এ নিয়ে রোববার (১৬ এপ্রিল) কথা কাটাকাটির এক পর্যায়ে কোরবান, নুরু, মোংলা, আলম, কোরবান আলীর ছেলে ফজলু ইট পাটকেল ছুড়তে থাকে। এক পর্যায়ে মিজানুর রহমান বাবুলের মাথায় সাবল দিয়ে আঘাত করে তারা। এসময় লাবু ও জাহিদ এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে আহত করে। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপালে ভর্তি করে। সেখান থেকে বাবুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এসআই আরও জানান, বিষয়টি নিয়ে থানায় একটি মামলা হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কাওছার/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়