Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৮ রমজান ১৪৪২

কোটালীপাড়ায় বাঁশের বেড়ায় ৫ পরিবার অবরুদ্ধ 

বাদল সাহা, গোপালগঞ্জ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ২১ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:১৫, ২১ এপ্রিল ২০২১

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বাঁশ ও জালের বেড়া দিয়ে পাঁচটি পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে। এই পাঁচটি পরিবারের যাতায়াতের দুটি পথ বন্ধ করে দেওয়ায় এখন তারা বাড়ি থেকে বের হতে পারছে না। 

উপজেলার কুশলা ইউনিয়নের দক্ষিণ মান্দ্রা গ্রামের আব্দুস সালাম দাড়িয়ার সঙ্গে একই গ্রামের গোলাম মোস্তফা ও ফুরু শেখের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে আব্দুস সালামে সঙ্গে ফুরু শেখের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুস সালামের ছেলে দিপু মারধর করে ফুরু শেখকে। 

এ ঘটনার জের ধরে আজ বুধবার (২১ এপ্রিল) ভোরে ফুরু শেখের লোকজন আব্দুস সালামের বাড়ি থেকে বের হওয়ার দুটি পথ বাঁশ ও জালের বেড়া দিয়ে আটকে দেয়। এতে ওই বাড়ির পাঁচটি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে। 

অবরুদ্ধ আব্দুস সালাম বলেন, ‘সকাল থেকে বাড়ি থেকে বের হতে পারছি না। আমার পরিবারে গর্ভবতী নারীসহ অসুস্থ রোগী রয়েছে। তাদের নিয়ে হাসপাতালেও যেতে পারছি না।’ দ্রুত বেড়া সরানোর জন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 

অভিযুক্ত ফুরু শেখ বলেন, ‘আমি বয়স্ক মানুষ। আমাকে মারধর করার কারণে আমাদের লোকজন দুটি পথে বেড়া দিয়েছে। যে স্থানে বেড়া দেওয়া হয়েছে, সেই জায়গা আমার। সালাম আমাকে মারধরের বিচার করলে এই বেড়া তুলে ফেলা হবে।’ 

কোটালীপাড়া থানার উপপরির্দশক (এসআই) আব্দুল করিম বলেন, ‘বিষয়টি মৌখিকভাবে আমাকে আব্দুস সালাম জানিয়েছেন। এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ করেননি। অভিযোগ লিখিতভাবে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’ 

/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়