ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

গোদাগাড়ী পৌরসভার মেয়র বাবু মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ২১ এপ্রিল ২০২১  
গোদাগাড়ী পৌরসভার মেয়র বাবু মারা গেছেন

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু মারা গেছেন।

ভারতের বেঙ্গালুরুতে নারায়না হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২১ এপ্রিল) ভোরে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

মনিরুল ইসলাম বাবু রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক। গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লার বাসিন্দা ছিলেন তিনি। হৃদরোগে চিকিৎসার জন্য সম্প্রতি স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে নিয়ে তিনি ভারতে গিয়েছিলেন।

জান্নাতুল ফেরদৌস মেয়রের মৃত্যুর বিষয়টি পরিবারকে জানিয়েছেন।

মেয়রের ভাই ওলিউল্লাহ হবি জানান, ২০ দিন আগে হার্টের সার্জারির জন্য মেয়র ভারতে যান। সার্জারির আগে শারীরিক পরীক্ষার সময় দেখা যায় তার কিডনি নষ্ট হয়েছে। এ কথা শুনে তার ভাইয়ের ব্রেইন স্ট্রোক হয়। এরপর থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার ভোরে মারা গেছেন। মেয়রের মরদেহ বেঙ্গালুরু থেকে প্রথমে বিমানে কলকাতা আনা হবে। এরপর বেনাপোল স্থলবন্দর দিয়ে মরদেহ দেশে আনা হবে।

মৃত্যুকালে মেয়র স্ত্রী, মা, দুই ছেলে, এক মেয়ে ও দুই ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ‌্য, মনিরুল ইসলাম বাবু গোদাগাড়ী পৌরসভায় টানা দুইবার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন। প্রথম দফায় ২০১৫ সালে তিনি নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মেয়র নির্বাচিত হন। সর্বশেষ গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে বাবু ‘বিদ্রোহী’ প্রার্থী হয়ে বড় ব্যবধানে নৌকার প্রার্থীকে পরাজিত করেন। মেয়র বাবুর মৃত্যুতে রাজশাহীর রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

রাজশাহী/তানজিমুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়