Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

হবিগঞ্জে আন্তঃজেলা সিএনজি চোরের প্রধানসহ গ্রেপ্তার ৬

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৭, ২১ এপ্রিল ২০২১  
হবিগঞ্জে আন্তঃজেলা সিএনজি চোরের প্রধানসহ গ্রেপ্তার ৬

আন্তঃজেলা সিএনজি চোর চক্রের প্রধান হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের মো. আবু তালেব ওরফে ল্যাংড়া তালেবসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

আবু তালেব শায়েস্তাগঞ্জ পৌরসভার উবাহাটা গ্রামের মো. আব্দুল শহিদ মিয়ার ছেলে। 

গ্রেপ্তার বাকীরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার মিঠাপুর গ্রামের মৃত আবুল হকের ছেলে ফজলু মিয়া (৫০), রজবপুর গ্রামের দরবেশ আলীর ছেলে ফজলু মিয়া (৩৫), বাহুবল উপজেলার নন্দনপুর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম আহম্মেদ সুজন (২২), নবীগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামের মৃত মায়া উদ্দিনের ছেলে মো. বদরুজ্জামান (২৩) ও বুড়িনাঁও গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে সাইদ মিয়া (৩৫)।

বুধবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৯টায় সিলেট র‌্যাব-৯ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের কমান্ডার এএসপি একেএম কামরুজ্জামান এসব তথ্য জানান।

তিনি জানান, তালেবের সহযোগীদের কাছ থেকে ৪টি চোরাই সিএনজি উদ্ধার করা হয়েছে এবং তালেবের কাছ থেকে একটি বিদেশি রিভলবার দুটি গুলি এবং সেবনের উদ্দেশ্যে ক্রয়কৃত পাঁচটি ফেন্সিডিল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ১৪টি অধিক মামলা রয়েছে।

সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সিএনজি মালিক এবং ড্রাইভারদের কাছে এক আতংকের নাম ল্যাংড়া তালেব। চুরিসহ বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে বুধবার সকালে শায়েস্তাগঞ্জ পুরানবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে করে মাধবপুর থেকে একটি সিএনজিসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়। বাকি তিন জনকে হবিগঞ্জের বাহুবল ও মৌলভীবাজার সদর থেকে তিনটি চোরাই সিএনজিসহ গ্রেপ্তার করা হয়েছে।

মামুন চৌধুরী/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়