ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডোমারে নিজের ঘরে মাদক ব্যবসায়ীকে হত্যা, গ্রেপ্তার ১

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ২২ এপ্রিল ২০২১  
ডোমারে নিজের ঘরে মাদক ব্যবসায়ীকে হত্যা, গ্রেপ্তার ১

নীলফামারীর ডোমার উপজেলায় নিজ ঘরে হত্যার শিকার হয়েছেন মাদক ব্যবসায়ী মিজানুর রহমান (৪৮)।

বুধবার (২১ এপ্রিল) দুপুর দেড়টা থেকে সন্ধ্যা সাড়ে সাতটার মধ্যে তাকে হত্যা করা হয়। রাত আটটার দিকে কাজিপাড়া এলাকার তার বাড়ি থেকে পুলিশ লাশ উদ্ধার করে। 

মিজানুর রহমান পৌরসভার ছোট রাউতা এলাকার মৃত রেয়াজুল ইসলাম ভাদুর ছেলে।

বৃহষ্পতিবার (২২ এপ্রিল) নিহতের মেয়ে মেঘলা মনি বাদি হয়ে ডোমার থানায় মাদকসেবী আবু তালেবসহ (৫৫) অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ওইদিন রাতেই তালেবকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন। 

তালেব পৌরসভার ছোট রাউতা গোডাউন পাড়া এলাকার মৃত হাকিম উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার (১৯ এপ্রিল) রাত আড়াইটার দিকে মিজানুরের বাড়িতে তার সঙ্গে পাশ্ববর্তী এলাকার আবু তালেবের ঝগড়া হয়। ঝগড়ার জেরে বুধবার (২১ এপ্রিল) বেলা দেড়টা থেকে সন্ধ্যা সাড়ে সাতটার মধ্যে কোন এক সময়ে তালেব অজ্ঞাতনামা কয়েকজনকে নিয়ে মিজানুরের বাড়ি গিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

থানা সূত্রে জানা যায়, ডোমারের মাদক ব্যবসায়ী সহিদা বেগম রুপার স্বামী মিজানুর রহমান। মিজানুরের নামে ১৬টি মাদক মামলা ও রুপার নামে ২০টি মাদক মামলা রয়েছে।

ডোমার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এক জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে ও নিহত মিজানুরের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

সিথুন/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়