ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ইয়াবা: এপিবিএনের এসআইসহ ৩ সদস্য গ্রেপ্তার 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ২৩ এপ্রিল ২০২১   আপডেট: ০৫:৪৩, ২৪ এপ্রিল ২০২১
ইয়াবা: এপিবিএনের এসআইসহ ৩ সদস্য গ্রেপ্তার 

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক উপপরিদর্শক ( এসআই) ও দুই কনস্টেবল ইয়াবা ও জাল টাকাসহ গ্রেপ্তার হয়েছে।

কক্সবাজারস্থ এপিবিএন-৮ এর অধিনায়ক এসপি শিহাব কায়সার খান জানান, বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমারখোলার ১৩নং রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা এপিবিএনের তিন সদস্যের বিরুদ্ধে ইয়াবা সম্পৃক্ততার বিষয় নিশ্চিত হওয়ার পর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, এপিবিএন-৮ এ কর্মরত উপ-পরিদর্শক (এসআই) মো. সোহাগ এবং কনস্টেবল মো. মিরাজ ও মো. নাজিম। 

স্থানীয় রোহিঙ্গাদের কাছ থেকে অভিযোগের বরাতে এসপি শিহাব কায়সার বলেন, রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা এসআই সোহাগ বেশ কিছুদিন ধরে রোহিঙ্গাদের হেড মাঝি (কমিউনিটি নেতা) মো. একরামকে (৩৮) ইয়াবা বিক্রির জন্য চাপ দিয়ে আসছিল। ওই রোহিঙ্গা মাঝি রাজি না হওয়ায় তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। পরে স্থানীয় রোহিঙ্গারা বিষয়টি এপিবিএনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে অভিযোগ করেন।

এপিবিএনের এই অধিনায়ক বলেন, বৃহস্পতিবার রাতে তানজিমারখোলার এপিবিএনের ক্যাম্পে এসআই সোহাগের নিজের কক্ষে অভিযান চালানো হয়। এ সময় লুকিয়ে রাখা অবস্থায় ১ হাজার ৯৪৫ পিস ইয়াবা এবং কিছু জাল টাকা পাওয়া যায়। তখন এসআই সোহাগ এবং এপিবিএনের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়। 

উখিয়া থানার ওসি মো. মঞ্জুর মোর্শেদ বলেন, রাতে এপিবিএনের তিন সদস্যকে ইয়াবা ও জাল টাকাসহ থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি। 
 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়