ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘প্রধানমন্ত্রী যতদিন বেঁচে থাকবেন, দেশে কেউ না খেয়ে থাকবে না’

নেত্রকোনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ২৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:৫১, ২৪ এপ্রিল ২০২১
‘প্রধানমন্ত্রী যতদিন বেঁচে থাকবেন, দেশে কেউ না খেয়ে থাকবে না’

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন দেশের কোনো মানুষ কেউ না খেয়ে থাকবে না। বিগত সময়ে ৫০ লাখ মানুষকে অনলাইনে আড়াই হাজার করে টাকা দেওয়া হয়েছে। এবারও ৩৬ লাখ পরিবারকে সহযোগিতা করা হচ্ছে। এছাড়াও প্রতিটি ইউনিয়নে তালিকা তৈরি করে নগদ টাকা দেওয়া হচ্ছে।

শনিবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় নেত্রকোনা শহরের সাতপাই আধুনিক স্টেডিয়াম মাঠে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘রোববার থেকে সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠা খুলে দেওয়া হচ্ছে। এতে করে অনেকটা চাপ কমে যাবে। তবে সরকারি নির্দেশ অনুযায়ী সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দোকান খোলা যাবে। এরপর বন্ধ রাখতে হবে। তা না হলে আইন শৃঙ্খলাবাহিনী আইনগত ব্যবস্থা নিবেন।’ 

 করোনাকালে সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পড়ে চলাচল করার জন্য আহ্বান জানান তিনি।

এসময় জেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় পৌর শহরের ৫শত দোকান কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রী উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

তাদের প্রত্যেককে মাঝে ৭ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি আলু দেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— জেলা প্রশাসক কাজি আব্দুর রহমান, পুলিশ সুপার আকবর আলী, সিভিল সার্জন মো. সেলিম মিয়াসহ আরও অনেকে।

দেবল/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়