ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিলেটে ২ বিঘা জমির ধান কেটে দিলো যুবলীগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ২৪ এপ্রিল ২০২১  
সিলেটে ২ বিঘা জমির ধান কেটে দিলো যুবলীগ

সিলেট সদর উপজেলার কারইল বিলের কৃষক জাহেদ মিয়ার দুই বিঘা জমির ধান কেটে দিয়েছে যুবলীগ নেতাকর্মীরা। শুধু কেটে দেওয়া নয়, মাথায় আর হাতে ধানের আঁটি নিয়ে তা পৌঁছে দিয়েছেন কৃষকের ঘরে। এতে খুশি কৃষক জাহেদ মিয়া। কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নেতাকর্মীদের প্রতি।

শনিবার (২৪ এপ্রিল) সকালে সিলেট জেলা যুবলীগ সভাপতি ভিপি শামীম আহমদের নেতৃত্বে ৩৫/৪০ জন নেতাকর্মী জালালাবাদ থানার কারইল বিলে যান। সেখানে শ্রমিক সংকটের কারণে ধান কাটতে না পারা অসহায় জাহেদ আহমদের দুই বিঘা জমির ধান কাটেন তারা। দুপুরে এ ধান পৌঁছে দেন তার বাড়িতে।

কৃষক জাহেদ মিয়া বলেন, ধান পাকার পরও তা কাটতে পারছিলেন না। এতে ঝড়-বৃষ্টিতে ক্ষতির শঙ্কায় ছিলেন। তবে যুবলীগের নেতাকর্মীরা তার দুঃসময়ে পাশে দাঁড়িয়ে জমির ধান কেটে দিয়েছেন। এজন্য তিনি খুশি। 

সিলেট জেলা যুবলীগ সভাপতি ভিপি শামীম আহমদ বলেন, করোনা মহামারির মধ্যে কেন্দ্রের নির্দেশনা পাওয়ার পর থেকে তারা নেতাকর্মীদের নিয়ে অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছেন। বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীরা তথ্য সংগ্রহ করছেন। যেখানে কোনো কৃষক ধান কাটা নিয়ে সমস্যায় পড়বেন, সেখানে যুবলীগ নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়াবেন বলে জানান তিনি।

নোমান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়