Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৩ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

সেতুমন্ত্রীর বোনের বাসায় ককটেল হামলা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ২৫ এপ্রিল ২০২১   আপডেট: ০৯:২৪, ২৫ এপ্রিল ২০২১
সেতুমন্ত্রীর বোনের বাসায় ককটেল হামলা

ফাইল ছবি

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোন তাহেরা বেগমের (৬৯) বাস ভবনে ককটেল হামলা হয়েছে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

শনিবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে অবস্থিত মন্ত্রীর ছোট বোনের বাসা তাহেরা মঞ্জিলকে লক্ষ্য করে এ হামলা চালানো হয়।

খবর পেয়ে তাৎক্ষণিক কোম্পানীগঞ্জ থানার (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনাস্থল পরিদর্শন করে বাসার সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেন।

তাহেরা বেগম বলেন, ‘তার বড় ছেলে মন্জু উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের রাজনীতি নিয়ে তার বড় ছেলের সঙ্গে তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে মির্জা কাদেরের কয়েকজন অনুসারী এই ককটেল হামলার ঘটনা ঘটিয়েছে। একের পর এক ককটেল বিস্ফোরণের আওয়াজে আমরা বাসার ভিতরে সকলে আতঙ্কিত হয়ে পড়ি।’

সেতুমন্ত্রীর ভাগনে হুমায়ন রশীদ মিরাজ বলেন, ‘আমার বড় ভাই ঢাকায় অবস্থান করছেন। বাসার ভিতরে মা, আমি এবং আমার স্ত্রী ছিলাম। রাত সাড়ে ১২টার দিকে মির্জা কাদেরের অনুসারী বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কেচ্ছা রাসেল, সাজু, দীপক, ৯ নম্বর ওয়ার্ডের জিসানসহ ১০-১৫ জন আমাদের বাসার পিছন থেকে বাসাকে লক্ষ্য করে ককটেল হামলা চালায়। এ সময় তারা বিকট শব্দে ১৫টির মত ককটেল বিস্ফোরণ ঘটায়।  তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় আমরা বাসার ভিতর থেকে জানালা দিয়ে কয়েকজনকে দেখতে পাই।’

ওসি মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগের সত্যতা পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। কয়টি ককটেল বিস্ফোরণ হয়েছে পুলিশ তা খতিয়ে দেখছে। এ ঘটনায় লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।
 

সুজন/বুলাকী

সর্বশেষ