ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন এসি কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন রাজিব

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ২৫ এপ্রিল ২০২১   আপডেট: ২০:২১, ২৫ এপ্রিল ২০২১
ওয়ালটন এসি কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন রাজিব

পাবনায় ওয়ালটন এসি কিনে ১০০% ক্যাশব্যাক বিজয়ী হয়েছেন রাজিব চৌধুরী (৩০)। তিনি পাবনা পৌর সদরের গোবিন্দা মহল্লার মৃত রওশন চৌধুরীর ছেলে। রাজিব পেশায় ঠিকাদার।

রোববার (২৫ এপ্রিল) বিকেল ৩টায় ক্যাশব্যাক ওই ক্রেতার হাতে তুলে দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

এ সময় জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, প্লাজা ম্যানেজার ও ওয়ালটনের সহকারী পরিচালক হাসিবুর রহমান, পাবনা জোনের এরিয়া ম্যানেজার এম এস দিন ইসলাম, ক্রেডিট মনিটরিং অফিসার রেয়াজুল হাকিম উজ্জল, এসি সেলস মনিটরিং অফিসার রাসেল হাসান, রাইজিংবিডির পাবনা জেলা প্রতিনিধি শাহীন রহমান, সাংবাদিক এস এম আলম উপস্থিত ছিলেন।

পাবনা শহরের রায় বাহাদুর গেটের ওয়ালটন প্লাজা থেকে গত ৮ এপ্রিল বাড়ির জন্য ৬৬ হাজার টাকায় দেড় টনের এসি কেনেন রাজিব। এসি কেনার পর তিনি ওয়ালটন এসির চলমান ডিজিটাল ক্যাম্পেইন (সিজন-১০) অফারে ১০০% ক্যাশব্যাক বিজয়ী হন। তিনি তার মোবাইল নম্বরে বিজয়ী হওয়ার ম্যাসেজ পান।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে রাজিব চৌধুরী বলেন, ‘ক্যাশব্যাকের ম্যাসেজ পাওয়ার পর বিশ্বাস করতে পারছিলাম না যে আমি শতভাগ ক্যাশব্যাক বিজয়ী হয়েছি। নিজের মধ্যে ভীষণ উত্তেজনা বোধ করছিলাম। পরিবারের সবাইকে জানানোর পর তারাও খুব খুশি। আর আজ ক্যাশব্যাক বুঝে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আশা করি, আমার মতো অন্যরাও ওয়ালটনের এসিসহ অন্যান্য পণ্য কিনে পুরস্কৃত হবেন।’ 

ওয়ালটন প্লাজার ম্যানেজার হাসিবুর রহমান বলেন, ওয়ালটন বরাবরই ক্রেতাদের পছন্দ প্রাধান্য দিয়ে আসছে। ক্রেতারা তাদের ক্রয়ক্ষমতার মধ্যে পণ্য কিনতে পারছেন, পাশাপাশি পণ্য কিনে পুরস্কারও পাচ্ছেন। গুণে-মানে, পুরস্কারে ওয়ালটন দেশের সেরা ও আস্থার ব্র্যান্ডে পরিণত হয়েছে। 

তিনি জানান, চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০ এর আওতায় ১০০% ক্যাশব্যাকের পাশাপাশি ২০০% ক্যাশব্যাক অফারও চলছে।  

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়