ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৭, ২৬ এপ্রিল ২০২১  
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইব্রাহিম খলিল (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে প্রাইভেটকারের চালক মো. জামাল হোসেন গুরুতর (২৮) আহত হয়েছেন।

সোমবার (২৬ এপ্রিল) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধুসর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার ঘোনাপাড়া ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. মনির আহম্মেদ এ সড়ক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন।

নিহত ইব্রাহিম খলিল সাতক্ষীরা জেলার সদর উপজেলার পায়রাডাঙ্গা পূর্বপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। যে ওই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

ভাঙ্গা হাইওয়ে থানার ঘোনাপাড়া ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. মনির আহম্মেদ জানান, একটি ভাড়া করা প্রাইভেটকার করে ফরিদপুর থেকে গোপালগঞ্জের দিকে আসছিলেন নিহত ইব্রাহিম খলিল।

এ সময় প্রাইভেটকারটি ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধূসর এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা ঢাকামুখী দ্রুতগামী একটি ট্রাকের সাথে সামনে থেকে ধাক্কা লাগে।

এ সময় প্রাইভেটকারটির সামনে অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে মাহসড়কের পাশে খাদে পড়ে পায়। এতে প্রাইভেটকারের যাত্রী ইব্রাহিম খলিল ও চালক .: জামাল হোসেন মারাত্মক আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার ইব্রাহিম খলিলকে মৃত ঘোষণা করেন। আহত চালক মো. জামাল হোসেনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাদল সাহা/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়