ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার 

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৪, ২৯ এপ্রিল ২০২১   আপডেট: ১০:৩৭, ২৯ এপ্রিল ২০২১
সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার 

গাজীপুরের টঙ্গীর হিমারদিঘী কেরানিরটেক বস্তি এলাকা থেকে গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে ছাত্রলীগ হতে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে টঙ্গী থেকে মাদক ও চাঁদাবাজি মামলায় রেজাউল করিমকে গ্রেপ্তার করে পুলিশ এবং তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক ও টঙ্গী সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক রেজাউল করিমকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হলো।

জিএমপি পুলিশের উপ-কমিশনার মো. ইলতুৎমিশ জানান, রেজাউল করিমকে গ্রেপ্তারের পর বুধবার সকালে ৭ দিনের রিমান্ড চেয়ে গাজীপুর আদালতে পাঠানো হয়। এসময় বিচারক তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

রেজাউল করিম (৩২) টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘির এলাকার মো. হোসেন আলীর ছেলে। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও ছাত্রলীগের টঙ্গী সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক ছিলেন।

রেজাউল/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়