Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

টঙ্গীতে কিশোর গ্যাংয়ের হামলা, ভাঙচুর-লুটপাটের অভিযোগ

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ৩০ এপ্রিল ২০২১  
টঙ্গীতে কিশোর গ্যাংয়ের হামলা, ভাঙচুর-লুটপাটের অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে বনমালা শান্তিবাগ এলাকার এইচএম মেহেরের বসতবাড়িতে কিশোর গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে বিষয়টি জানিয়েছেন জিএমপি টঙ্গী জোনের সহকারী কমিশনার পিযুষ দে।

আহতরা হলেন— বাড়ির মালিক এইচএম মেহের (৫০) ও তার ছেলে জগলুল হায়দার (২১)। তারা টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আহত এইচ এম মেহের বলেন, ‘বুধবার (২৮ এপ্রিল) রাতে আমার ছেলে জগলুলকে মুঠোফোনে বাসা থেকে ডেকে নিয়ে যায় রহমত নামে এক কিশোর। পরে তারা আমার ছেলেকে বনমালা রেলক্রসিং এলাকায় নিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে রেললাইনে ফেলে যায়। ঘটনার পর তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় নিয়ে আসি। এরপর ফেসবুকে রহমতের নাম উল্লেখ করে একটি স্ট‌্যাটাস দেয় জগলুল। এর জের ধরে পরদিন (২৯ এপ্রিল) বিকেলে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির ওরফে কেবিডি ধারালো চাকু (সুইচ গিয়ার) নিয়ে বাসার সামনে এসে আমার ছেলের ওপর ফের হামলা চালায়। স্থানীয়রা সাব্বিরকে সুইচ গিয়ারসহ আটক করে। খবর পেয়ে দত্তপাড়া এলাকার কিশোর গ্যাংয়ের প্রধান সজল সরকারের নেতৃত্বে সাব্বির ওরফে কেবিডি, আলী, শৈশব, লালু, রহমত, আকতার, মিশুসহ তাদের ২৫/৩০ জনের একদল কিশোর ও যুবক ধারালো অস্ত্রসহ তার বাড়িতে হামলা ও লুটপাট চালায়।

এ সময় তারা ঘরে থাকা নগদ টাকা, কয়েক ভরি স্বর্ণালঙ্কার, একটি ল্যাপটপ ও তিনটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। যাওয়ার সময় তারা স্থানীয় দোকানদারদের এ বিষয়ে মুখ না খোলারও হুমকি দেয়।’

সহকারী কমিশনার জানান, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। হামলায় দুইজন আহত হয়েছেন। খবর পেয়ে রাতেই তিনিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

  রফিক/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ