ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভাই হত্যার ঘটনায় ৩ ভাইসহ গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ২ মে ২০২১   আপডেট: ০৮:৩৮, ২ মে ২০২১
ভাই হত্যার ঘটনায় ৩ ভাইসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামের পাহাড়তলী থানার সিডিএ মার্কেট এলাকায় সম্পত্তির বিরোধে কায়সার আহাম্মদ (৪৫) নামের একজনকে হত্যার ঘটনায় তার তিন সৎভাইসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১ মে) সন্ধ্যায় ৬ জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম হাসান।

গ্রেপ্তাররা হলেন— মো. সাজ্জাদ হোসেন (৪২), মো. শওকত আলী (৪৫),হাজী মো. আফসার উদ্দিন, মো. রকিবুল আলম (২৬), মো. আরাফাত মিয়া প্র. জিগার (২৪) ও মো. জহুরুল ইসলাম টিটু।

ওসি জানান, হত্যাকাণ্ডের শিকার কায়সারের সঙ্গে তার সৎ ভাইদের বাড়ির সীমানা ও সম্পত্তি নিয়ে র্দীঘদিন ধরে বিরোধ চলছিলো। এর জের ধরে তার সৎ ভাই সাজ্জাদ অন্য ভাইদের নিয়ে কায়সারকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনামতে গত ২৯ এপ্রিল রাত ১১টা দিকে পাহাড়তলী সিডিএ মার্কেট কাজী মসজিদের পিছনে মো. কায়সার আহাম্মেদকে ৮ থেকে ১০ জন কুপিয়ে গুরুতর  জখম করে । একপর্যায়ে মৃত্যু নিশ্চিত করতে তারা কায়সারকে জবাই করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা কায়সারকে চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর তথ্য প্রযুক্তির সহযোগিতায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জড়িত ৩ সৎভাইসহ ৬ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হত্যার সঙ্গে নিজেদের সম্পৃক্ততা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়