ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খুলনায় আনসার আল ইসলামের ৪ সদস্য আটক 

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ২ মে ২০২১   আপডেট: ১৭:২৮, ২ মে ২০২১
খুলনায় আনসার আল ইসলামের ৪ সদস্য আটক 

খুলনায় নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৩ এর সদস্যরা। রোববার (০২ মে) জেলার তেরখাদা উপজেলার আজিজিয়া মারকাজুল উলুম মাদ্রাসা থেকে তাদের আটক করা হয়। 

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, র‌্যাব-৩ ঢাকার একটি টিম আনসার আল ইসলামের চার সদস্যকে আটক করে তেরখাদা থানায় সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, তারা সরকারবিরোধী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

আটককৃতরা হলেন, তেরখাদা দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নান শেখের ছেলে মো. আবির মাহমুদ রেজা (২৮), ঝালকাঠীর নলসিটি উপজেলার দহরা গ্রামের আব্দুস সালামের ছেলে মো. আবু বকর সিকদার (২০), দিনাজপুরের বিরল উপজেলার মাধবকাঠি গ্রামের শাহাদত মোল্লার ছেলে মোহাম্মদ ইউসুফ আলী (২১) এবং নড়াইলের লোহাগড়া উপজেলার নালিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে আশরাফুল ইসলাম ওরফে আবু আব্দুল্লাহ (৩১)। 

পুলিশ জানায়, র‌্যাব-৩ ঢাকার একটি দল অতিরিক্ত পুলিশ সুপার রিনা রাণীর নেতৃত্বে খুলনার তেরোখাদা আজিজিয়া মারকাজুল উলুম মাদ্রাসা থেকে তাদের আটক করে। পরে তাদের তেরখাদা থানা পুলিশে সোপর্দ করা হয়। 
 

নুরুজ্জামান/বকুল  

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়