ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৬, ৪ মে ২০২১  
খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকি ছবি

খুলনা মহানগরীতে এসএম নেওয়াজ মোর্শেদ ওরফে নিয়াজ (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (৪ মে) রাতে সোনাডাঙ্গা মডেল থানাধীন ১ নম্বর বয়রা ক্রস রোডে এ ঘটনা ঘটে। 

নিহত নেওয়াজ সোনাডাঙ্গা মেইন রোডের এস এম শাহজাহানের ছেলে। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যার পর ১ নম্বর বয়রা ক্রস রোডের রুবির দোকানের সামনে একটি সেলুনে বসে ছিলেন নেওয়াজ। সেসময় ১০-১২ জন যুবক অতর্কিতে এসে তাকে ধাওয়া দিয়ে সোনাডাঙ্গা আবাসিকের দিকে নিয়ে যায়। সেখানে তাকে এলোপাথাড়িভাবে কুপিয়ে ফেলে রেখে যায় তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একাধিক সূত্র জানায়, নেওয়াজের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় হত্যাচেষ্টা, অস্ত্র, চাঁদাবাজি ও ছিনতাইসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। র‌্যাব, পুলিশের কাছে একাধিকবার অস্ত্রসহ গ্রেপ্তার হলেও কিছুদিন পর আবারও জামিনে এসে বিভিন্ন অপরাধে যুক্ত হন তিনি। সোনাডাঙ্গা ময়লাপোতা, খাঁ-বাড়ি ও সোনাডাঙ্গা আবাসিক এলাকায় সাধারণ মানুষ তার কর্মকাণ্ডে সর্বদা আতঙ্কিত ছিল।

বিষয়টি নিশ্চিত করে সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, নগরীর বয়রা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে নেওয়াজ মোর্শেদ নামে এক যুবককে সন্ত্রাসীরা কুপিয়ে ফেলে রেখে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত নেওয়াজের বিরুদ্ধে সোনাডাঙ্গা থানায় অস্ত্র, মাদক ও ডাকাতির প্রস্তুতিসহ ৪টি মামলা রয়েছে।

নুরুজ্জামান/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়