Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

ভুয়া রি‌পোর্ট দেওয়ার অভি‌যোগ করায় রোগীর স্বজনকে মারধর, আটক ৩

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ৫ মে ২০২১   আপডেট: ০৯:৩৩, ৫ মে ২০২১
ভুয়া রি‌পোর্ট দেওয়ার অভি‌যোগ করায় রোগীর স্বজনকে মারধর, আটক ৩

বগুড়ায় হেপাটাইটিস-বি পরীক্ষার রিপোর্ট ভুল দেওয়ার অভিযোগ করায় রোগীর স্বজনকে মারধর করেছে সাইক জেনারেল নামের একটি বেসরকারি হাসপাতালের কর্মচারীরা। এসময় বিক্ষুদ্ধ লোকজন হাসপাতাল ভাঙচুর করে। পরে পুলিশ হাসপাতালের পরিচালকসহ তিনজনকে আটক করে।

মঙ্গলবার (৪ মে) বিকেলে বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

বনানী ফাঁড়ির ইনচার্জ মাহমুদ হাসান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

আটকরা হচ্ছেন— সাইক জেনারেল হাসপাতালের পরিচালক রুহুল কুদ্দুস খন্দকার, ম্যানেজার প্রসেণজিৎ কুমার ও কর্মচারী জাহিদ হোসেন।
প্রত‌্যক্ষদর্শীদের বরাত দিয়ে বনানী ফাঁড়ির ইনচার্জ মাহমুদ হাসান জানান, বগুড়ার নিশিন্দারা উপশহরের সৌরভ হোসেন সোমবার তার বোনকে নিয়ে হেপাটাইটিস বি পরীক্ষার জন্য সাইক জেনারেল হাসপাতালে যান। পরীক্ষার পর রিপোর্টে হেপাটাইটিস বি শনাক্ত হয়। পরে মঙ্গলবার হেপাটাইটিস বি আসলেই হয়েছে কিনা এমন সন্দেহে তারা পুনরায় ঐ পরীক্ষা আরও দুই জায়গায় করেন। পরীক্ষার রিপোর্ট দুই জায়গা থেকেই নেগেটিভ আসে। এরপর সৌরভ ওই রিপোর্টগুলোসহ সাইকের দেওয়া রিপোর্ট নিয়ে আবারও বিকেলে সাইক জেনারেল হাসপাতালে যান। সেখানে রিপোর্ট ডেলিভারি সেন্টারে গিয়ে জানায়, তারা যে রিপোর্ট দিয়েছে সেটি ভুল। এনিয়ে সৌরভের সঙ্গে কর্মচারীদের বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায় কর্মচারীরা সৌরভকে মারপিট শুরু করে। সৌরভ হাসপাতাল থেকে দৌড়ে বাইরে এসে নিরাপদে যাওয়ার চেষ্টা করলে হাসপাতালে বাইরে এসেও কর্মচারীরা তাকে মারধর করতে থাকে। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি জানার পর উত্তেজিত হয়ে ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ গিয়ে উত্তেজিত জনগণকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এসময় পরিচালক রুহুল কুদ্দুস এসে ওই যুবককে পুলিশের সামনেই  আবারও কিলঘুষি মারে। পরে হাসপাতালের পরিচালকসহ তিনজনকে আটক করে থানায় পাঠানো হয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এনাম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়