ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গাঁজা সেবনে বাধা দেওয়ায় ছুরিকাঘাতে যুবককে হত্যা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ৬ মে ২০২১   আপডেট: ১৫:১১, ৬ মে ২০২১
গাঁজা সেবনে বাধা দেওয়ায় ছুরিকাঘাতে যুবককে হত্যা

নোয়াখালীর সোনাইমুড়ীতে গাঁজা সেবনে বাধা দেওয়ায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে মাদকসেবীরা।

বুধবার ( ৫ মে) দিবাগত রাতে উপজেলার সাত ঘরিয়া গ্রামের লদের বাড়ি সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ( ৬ মে) সকালে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মো. মাহফুজুর রহমান (২০) উপজেলার ১০ নম্বর আমিশা পাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাত ঘরিয়া গ্রামের লদের বাড়ির শহীদুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, এলাকার চিহ্নিত মাদকসেবী ইশতিয়াক নিজ বাড়ির বাগানে অথবা বাড়ি সংলগ্ন সড়কে প্রায় মাদকের আসর বসাতো। এ নিয়ে একাধিকবার তার সঙ্গে মাহফুজের কথা কাটাকাটি হয়।   বুধবার রাতে মাহফুজ বাড়ি ফেরার পথে দেখতে পায় বাড়ির সামনে আনোয়ার হোসেনের ছেলে মো. ইশতিয়াক (২০), সাতঘরিয়া গ্রামের আল আমিন (১৭), নাওড়ি গ্রামের আরমান (১৭), মানিক্য নগর গ্রামের নাঈম (২২) গাঁজা সেবন করছে।

এ সময় মাহফুজ তাদেরকে বাড়ির সামনে গাঁজা সেবনে বাধা দেয়।  এ নিয়ে তার সঙ্গে গাঁজা সেবনকারী ইশতিয়াক ও তার সহযোগীদের বাকবিতণ্ডা হয়।  এতে ইশতিয়াক ক্ষিপ্ত হয়ে মাহফুজের মুখের দিকে গাঁজা সেবন করে ধোঁয়া ছুড়ে দেয়। এসময়  মাহফুজ কঠিন ভাষায় প্রতিবাদ করলে ইশতিয়াক মাহফুজকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  পরে মাহফুজের বাড়ির লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাতে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।  খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওসি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  এ ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তবে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।

সুজন/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়