ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কুমারখালীতে গভীর রাতে গুলিবিদ্ধ ১

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ৬ মে ২০২১  
কুমারখালীতে গভীর রাতে গুলিবিদ্ধ ১

কুষ্টিয়ার কুমারখালীতে সোহেল রানা লেলিন (৩৮) নামের একজন গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে লেলিন আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

বুধবার (৫ এপ্রিল) গভীর রাতে কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা বাজারে এ গুলির ঘটনা ঘটে।

সোহেল রানা জগনাথপুর ইউনিয়নের চাপাইগাছি এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুল কুদ্দুসের ছেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রাকিব হাসান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, হাতে কোপ ও পায়ে গুলিবিদ্ধ হয়ে লেনিন নামের একজন আহত হয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রতিপক্ষরা এ হামলা চালাতে পারে। তদন্ত চলছে, পরে বিস্তারিত জানানো যাবে। তবে এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে হোগলা বাজারের একটি মুদি দোকানে বসে ছিলেন লেনিন, বাকু ও করিম। এমন সময় দুইটি মোটরসাইকেলে ৪ জন দোকানের সামনে আসেন। লেনিন তাদের পরিচয় জানতে চাইলে একজন তার হাতে কোপ দেয়। এতে তার একটি আঙ্গুল কেটে যায়। তবে লেনিন সে সময় এক হামলাকারীকে পিছন থেকে চেপে ধরেন। এ সময় তারা লেলিনকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। গুলি লেনিনের দুই হাটুর নিচে লাগে। পরে আহত লেলিনকে স্বজনরা উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করেন।

সোহেল রানা লেনিন জানান, করিমের দোকানে বসে ছিলাম। হঠাৎ ৩ থেকে ৪ টি মোটরসাইকেল যোগে হান্নান, মেহেদী, ফিরোজ, আতিয়ার সহ ৪ থেকে ৫ জন মোটরসাইকেলে এসে হামলা চালায়। হান্নানের নেতৃত্বে প্রথমে মেহেদী এবং পরে মিজান ৬ রাউন্ড গুলি করে।

জানা গেছে, আব্দুল হান্নান জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। আর মেহেদী তারই সমর্থক আব্দুল্লাহ আল বাকী বাদশার ছেলে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ খান ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছে।

কাঞ্চন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়