Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

ঈদের নতুন পোশাক পেলো বগুড়ার সেই ফেরদৌস

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৩, ৭ মে ২০২১   আপডেট: ২৩:১২, ৭ মে ২০২১
ঈদের নতুন পোশাক পেলো বগুড়ার সেই ফেরদৌস

ফেরদৌস ও তার ছোটো ভাইয়োর হাতে ঈদ উপহার তুলে দেওয়া হচ্ছে।

রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর ঈদের নতুন পোশাক পেলো বগুড়ার সেই ১০ বছরের শিশু রিকশা চালক ফেরদৌস সাকিব ও তার পরিবার।

শুক্রবার (৭ মে) ফেরদৌসসহ তার ছোট ভাই এবং মায়ের হাতে ঈদ উপহার তুলে দেন এ প্রতিবেদক। এ সময় তার সঙ্গে ছিলেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জেএম রউফ।

রাইজিংবিডির এক হৃদয়বান পাঠকের পাঠানো আর্থিক সহায়তা দিয়ে তার ছোট ভাই ফরহাদ এবং মা ফেন্সি বেগমের জন্যও ঈদের পোশাক কিনে দিয়েছেন রাইজিংবিডির বগুড়া প্রতিনিধি। 

এর আগে গত ১ মে বগুড়ার শিশু শ্রমিক ফেরদৌস সাকিবের জীবন সংগ্রাম নিয়ে ‘রিকশার চাকায় জীবন জড়িয়েছে ১০ বছরের ফেরদৌস’ শিরোনামে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করা হয় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডিতে।

প্রতিবেদনটি দেখার পর এক হৃদয়বান পাঠক রাইজিংবিডির কার্যালয়ে যোগাযোগ করেন। তিনি ফেরদৌস, তার ছোটো ভাই ও মায়ের জন্য ঈদের নতুন পোশাক কিনে দেওয়ার আগ্রহ প্রকাশ করেন। পরে তার দেওয়া অর্থ রাইজিংবিডির বগুড়া প্রতিনিধিকে পাঠানো হয়। 

উল্লেখ্য, শিশু ফেরদৌসের বাড়ি বগুড়ার গাবতলী উপজেলার নশিপুর গ্রামে। তার বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বসবাস করছেন। মা অন্যের বাসাবাড়িতে ঝিয়ের কাজ করেন। সংসারে নিদারুণ কষ্ট আর অভাব থেকে বাঁচতে ফেরদৌস এই অল্প বয়সেই অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহের পথ বেছে নিয়েছে।

এনাম আহমেদ/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়