ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

২ ভিক্ষুকের মারামারি, ছুরিকাঘাতে একজনের মৃত্যু

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ৮ মে ২০২১   আপডেট: ১৪:৫২, ৮ মে ২০২১
২ ভিক্ষুকের মারামারি, ছুরিকাঘাতে একজনের মৃত্যু

পাবনা শহরের দিলালপুর মহল্লায় দুই ভিক্ষুকের মারামারি হয়েছে। এর মাঝে পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে আল্লাদী খাতুন (৪৫) নামের এক নারী ভিক্ষুকের মৃত্যু হয়েছে।

শনিবার (৮ মে) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

ঘাতকের বাড়ি সুজানগর উপজেলায়। নিহত আল্লাদী শহরের অনন্ত বাজার সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থাকতেন।

প্রত্যক্ষদর্শী ভিক্ষুক আসমা খাতুন জানান, প্রতিদিনের মতো কয়েকজন ভিক্ষুক বড় বাজার এলাকাসহ আশপাশ মহল্লায় ভিক্ষা ও যাকাতের কাপড় সংগ্রহের জন্য দিলালপুর মহল্লার বড়বাজার সংলগ্ন পানির ট্যাংকির নীচে অবস্থান নেয়। এ সময় ভিক্ষুক শিল্পী খাতুনের মা আল্লাদী খাতুনের (৪৫) সঙ্গে আরেক নারী ভিক্ষুকের বাকবিতণ্ডা শুরু হয়।

এরই এক পর্যায়ে দু’জনের মধ্যে চুল ধরে টানাটানি শুরু হয়। এ সময় পাশে থাকা লুঙ্গি ও পাঞ্জাবি পরিহৃত এক মধ্যবয়সি পুরুষ ভিক্ষুক এসে নারী ভিক্ষুক আল্লাদীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় অন্য ভিক্ষুকগুলো ধাওয়া দিলে ঘাতক ভিক্ষুক পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। ঘটনাস্থলের একটি বাড়ির সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়