ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজশাহীতে দুর্ঘটনায় নিহত ২, আহত ১৪

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ৮ মে ২০২১  
রাজশাহীতে দুর্ঘটনায় নিহত ২, আহত ১৪

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন।

শনিবার (৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরে এ দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারানো একটি ট্রাক সড়কের পার্শ্বে ধানের হাটে ঢুকে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের চালক এবং তার সহযোগীকে আটক করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন— গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লার ইসরাইল হক (৪৫) এবং একই এলাকার মো. রনি (২০)। ইসরাইল হাটে ধান বিক্রির জন্য যান। আর রনি ভ্যানচালক। ভ্যানে কৃষকের ধান নিয়ে গিয়েছিলেন তিনি। দুজনই ঘটনাস্থলে মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটিতে করে বৈদ্যুতিক খাম্বা এবং মাটি কাটা স্কেভেটর যন্ত্র বহন করা হচ্ছিল। গোদাগাড়ীর জৈটাবটতলা এলাকা থেকেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিভিন্ন যানবাহনকে ধাক্কা দিতে দিতে আসছিল। এভাবে প্রায় ১০ কিলোমিটার আসার পর ট্রাকটি ধানের হাটে ঢুকে পড়ে। এতে চাপা পড়ে দুইজন নিহত এবং ১৩-১৪ জন আহত হন। ট্রাকটি ব্রেক ফেল করেছিল।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারি জানান, আহতদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশেষায়িত হাসপাতাল ও রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকের চালক হাসান (৩৫) এবং তার সহযোগী আরমানকে (১৮) আটক করা হয়েছে। এ ঘটনায় চালক এবং তার সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রাজশাহী/তানজিমুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়