ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাগুরায় ভাগ্নেদের হাতুড়িপেটায় মামার মৃত্যু

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ৮ মে ২০২১  
মাগুরায় ভাগ্নেদের হাতুড়িপেটায় মামার মৃত্যু

মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের বসুরধুলজুড়ি গ্রামে ভাগ্নেদের হাতুড়িপেটায় আহত আব্দুল কুদ্দুস মোল্যা (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (৮ মে) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছেলে রাজিব আহম্মেদ জানান, তার বাবা কুদ্দুস মোল্যার সঙ্গে তার দুই বোনের ছেলেদের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। গতকাল শুক্রবার (৭ মে) ইফতারের আগমুহূর্তে দুই বোনের ছেলে মুসা ও ইব্রাহিমের সঙ্গে আরও ৫/৬ জন তাদের বাড়ি এসে তার বাবাকে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা হাতুড়িপেটা করে পালিয়ে যান।

গুরুতর আহত অবস্থায় প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে ফরিদপুর মেডিক্যাল হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে আজ দুপুরে আব্দুল কুদ্দুসের মৃত্যু হয়।

হামলার সঙ্গে জড়িত অভিযুক্ত ভাগ্নে মুসা উপজেলা সদরের রায়পুর গ্রামের গোলাম হোসেনের ছেলে ও আরেক ভাগ্নে ইব্রাহিম উপজেলার আড়মাঝি গ্রামের দাউদ ফকিরের ছেলে।

নিহত আব্দুল কুদ্দুস পেশায় একজন কৃষক। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি বসুরধুলজুড়ি গ্রামের মৃত ছত্তার শেখের ছেলে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ঢাকা থেকে আসার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শাহীন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়