Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

ব্রাক্ষণবাড়িয়ায় পুলিশের গাড়িতে হামলাকারী যুবক গ্রেপ্তার

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৫, ৮ মে ২০২১  
ব্রাক্ষণবাড়িয়ায় পুলিশের গাড়িতে হামলাকারী যুবক গ্রেপ্তার

জাকারিয়া আহমেদ প্রীতম

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের সময় পুলিশের গাড়িতে হামলার করার অভিযোগে জাকারিয়া আহমেদ প্রীতম (২৭) নামে এক যুবককে গাজীপুর জেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (৮ মে) বিকেলে পুলিশের এন্টি টেররিজম ইউনিটের একটি দল গাজীপুর সিটি করপোরেশনের শিমুলতলীর ভূইয়াপাড়া জামে মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত প্রতীম ব্রাক্ষণবাড়িয়ার সরাইল উপজেলার নোয়াগ গ্রামের নাসির উদ্দিনের ছেলে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরের বিরোধিতা করে গত ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের সময় পুলিশের একটি গাড়ির ওপর উঠে পেট্রোল ঢেলে সেটি পুড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে প্রতীমের বিরুদ্ধে।

এন্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন জানান, পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ তথা নাশকতার সময় প্রীতম গুলিবিদ্ধ হয়। পরে ব্রাম্মণবাড়িয়ায় এক আত্মীয়ের বাসায় আত্মগোপন করে। সেখান থেকে পালিয়ে ঢাকার উত্তরার একটি হাসপাতালে চিকিৎসা নেয় এবং গাজীপুরে গিয়ে আত্মগোপন করে। পরে বাড়ি চলে যায়। তখন পুলিশি অভিযানের মুখে পালিয়ে গাজীপুরে গিয়ে বাসা ভাড়া করে মা ও ছোট ভাইসহ আত্মগোপন করে।

পুলিশের এই কর্মকর্তা জানান, নাশকতার ভিডিও ফুটেজ পরীক্ষা-নিরীক্ষা করে প্রতীমকে শনাক্ত করা হয়। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানায় ৩১ মার্চ দায়েরকৃত মামলার আসামি প্রতীম। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশে হস্তান্তর করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন।  
 

রেজাউল/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়