Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

দুই প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, উপজেলা চেয়ারম্যানসহ আহত ৫

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ৯ মে ২০২১  
দুই প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, উপজেলা চেয়ারম্যানসহ আহত ৫

নরসিংদীতে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে কাউসার মিয়া (২৫) নামে একজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলসহ ৫ জন ।

কাউসার মিয়া সিলেট ওসমানীনগর থানার বালাগঞ্জ এলাকার বাসিন্দা।

শনিবার (৮ মে) রাত পৌনে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা চেয়ারম্যান চপল ঢাকা থেকে রাতে সুনামগঞ্জের উদ্দেশে রওনা দেন। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী অংশ অতিক্রম করার সময় শিবপুরের সোনাইমুড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িতে থাকা উপজেলা চেয়ারম্যান ও তার গাড়িচালক এবং প্রাইভেটকারের যাত্রীরা গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন ও পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তার মধ্যে উপজেলা চেয়ারম্যান ও তার গাড়ি চালককে নরসিংদীর একটি বেসরকারি হাসপাতাল এবং  প্রাইভেটকার যাত্রীদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ সময় সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাইভেটকারের যাত্রী কাউসার মারা যান। সেখানে গুরুতর আহত আরও ৩ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপরদিকে উপজেলা চেয়ারম্যান ও তার গাড়িচালককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার এভারকেয়ার হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর জানান, পুলিশ আহতদের উদ্ধার করেছে। পুলিশ সুপারের নির্দেশে উপজেলা চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে নরসিংদী জেলা পুলিশের অ্যাম্বুলেন্স ও পুলিশ প্রটেকশন দেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এইচ মাহমুদ/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়