Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

বিজিবি’র চোখ এড়িয়ে শিমুলিয়া ঘাটে যাত্রীদের ঢল

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ৯ মে ২০২১   আপডেট: ১৪:১৩, ৯ মে ২০২১
বিজিবি’র চোখ এড়িয়ে শিমুলিয়া ঘাটে যাত্রীদের ঢল

ঈদ উপলক্ষে ঘরমুখো যাত্রীদের ঢল নেমেছে শিমুলিয়া ঘাটে। শত ভোগান্তি সয়েও সকাল থেকে বিজিবি’র চোখ ফাঁকি দিয়ে হাজার হাজার যাত্রী শিমুলিয়া ঘাটে এসে হাজির হয়। লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ে ফেরি ছাড়তেই তাতে উঠে যাচ্ছে এসব যাত্রী।

রোববার (৯ মে) সকাল থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়াঘাট থেকে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে  ৪টি ফেরি চলাচল করেছে। লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ে ফেরিগুলো ছাড়া হচ্ছে বলে জানিয়েছেন ঘাট কর্তৃপক্ষ।

বিআইডব্লিউটিসির শিমুলিয়াঘাটের এজিএম শফিকুল ইসলাম বলেন, অ্যাম্বুলেন্স বহন করে ৪টি কে-টাইপ ফেরি শিমুলিয়া ঘাট ছেড়ে গেছে। সকাল থেকে বিজিবি চোখ ফাঁকি দিয়ে হাজার হাজার যাত্রী শিমুলিয়া ঘাটে এসে পারাপারে অপেক্ষা করছে। এমন পরিস্থিতিতে তো যাত্রীদের আর আটকে রাখা যায় না।

বিআইডব্লিউটিসির শিমুলিয়াঘাটের ব্যবস্থাপক (বানিজ্য) সাফায়েত আহমেদ জানালেন, ঘাট এলাকায় বেশ কিছু লাশবাহী অ্যাম্বুলেন্স আছে। এদের নিয়ে ৪টি ফেরি শিমুলিয়া ঘাট থেকে বাংলাবাজার রুটে ছেড়ে গেছে।

অ্যাম্বুলেন্স পারাপারের জন্য ফেরি ছাড়া হলেও অ্যাম্বুলেন্সের সঙ্গে যাত্রীরা ফেরিতে উঠছে। তাদের আটকে রাখা যাচ্ছে না। লাশবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে ফেরিতে অসংখ্য যাত্রী উঠে পদ্মা পাড়ি দিয়েছেন।

মাওয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ হিলালউদ্দিন জানান, ভোর থেকে বেলা ১১ টা পর্যন্ত ঘাটে পারাপারের অপেক্ষায় ছিলো ৪ শতাধিক যানবাহন। এরমধ্যে পণ্যবাহী যানবাহনের সংখ্যাই বেশি, পিকআপ ও প্রাইভেটকার সামান্য সংখ্যক।

রতন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়