Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

ইফতারি না দেওয়াতে এবার স্ত্রী ও শ্বশুরকে নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০১, ১০ মে ২০২১  
ইফতারি না দেওয়াতে এবার স্ত্রী ও শ্বশুরকে নির্যাতনের অভিযোগ

সিলেটে এবার শ্বশুর বাড়ি থেকে ইফতারি না পাওয়ায় স্ত্রী ও শ্বশুরকে বেঁধে নির্যাতন করার অভিযোগ ওঠেছে। রোববার (০৯ মে) জেলার ওসমানীনগরের সাদিপুরের চরসম্মানপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

এর আগে শনিবার (০৮ মে) একই উপজেলায় ইফতারিতে সাজানো থালা ও ঈদের নতুন কাপড় না দেওয়াতে নির্যাতন করে আন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন করে হত্যার ঘটনা ঘটেছিল।

এর একদিন পরেই এ নির্যাতনের ঘটনা ঘটলো। গৃহবধু জায়দা ও তার পিতা ষাটোর্ধ্ব আব্দুস সহিদকে রশি দিয়ে বেঁধে মারধর করেন জায়দার স্বামী মামুন মিয়া, শ্বশুর আমির আলী ও ননদ মুর্শেদা বেগম।

এ ঘটনার পর ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ করেছেন গৃহবধূর জায়দার পিতা আব্দুস সহিদ। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

গৃহবধূ জায়েদার ভাই আব্দুল তাহিদ সাংবাদিকদের জানান, ‘এক বছর আগে মামুনের সাথে তার বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা কারণে তাদের মধ্যে কলহ লেগে ছিল। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশে মীমাংসাও হয়।’

‘রোববার ইফতারি না দেওয়াতে তাকে বেধে মারধর করা হয়। এ খবর পেয়ে তার পিতা সেখানে গেলে তাকেও মারধর করে তারা। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।’

সিলেট জেলা পুলিশের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ এসেছে। ঘটনার তদন্তে একজন উপ-পরিদর্শককে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি তদন্ত করবেন। তদন্তে অভিযোগের সত্যতা পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

নোমান/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়