Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে ভাই-ভাবি খুন

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৯, ১০ মে ২০২১   আপডেট: ০৮:১৭, ১০ মে ২০২১
শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে ভাই-ভাবি খুন

সুনামগঞ্জের জামালগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে ভাই-ভাবি (স্বামী-স্ত্রী) খুন হয়েছেন।

রোববার (৯ মে) রাতে উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. আলমগীর (৩২) ও তার স্ত্রী মোর্শেদা বেগম (২৮)। নিহত দম্পতির ২ ছেলে ও ২ কন্যা সন্তান আছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

স্থানীয়রা ও পুলিশ জানায়, নিহত আলমগীরের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে তার চাচাতো ভাই রাসেলদের পরিবারের বিরোধ চলছিল। এরই সুত্র ধরে রোববার রাতে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে নিহত আলমগীর ও স্ত্রী মোর্শেদার সাথে রাসেল ও তার মায়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রাসেল ও তার পরিবারের লোকেরা ধারালো অস্ত্র দিয়ে আলমগীর ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্বজনরা তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাতেই দুইজনকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পর থেকেই রাসেল ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ওসি সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপালে প্রেরণ করেছে। এঘটনায় মামলা প্রস্তুতি চলছে। অভিযুক্ত রাসেলসহ তার পরিবারের সব সদস্য পলাতক রয়েছে। অভিযুক্ত আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আল আমিন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়