Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পিকআপ উল্টে আহত ৭

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ১০ মে ২০২১  
টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পিকআপ উল্টে আহত ৭

নিয়ম অমান্য করে পিকআপে যাত্রী নিয়ে যাওয়ার সময় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দুর্ঘটনায় পড়ে অন্তত সাতজন আহত হয়েছে।

সোমবার (১০ মে) দুপুরে মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন বিষয়টি নিশ্চিত করেছেন। আহত সাতজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হচ্ছে, দিনাজপুরের পীরগঞ্জ উপজেলার নিজপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (৫২), রংপুরের লক্ষ্মীপুর উপজেলার রামপুর গ্রামের এরশাদ আলীর ছেলে রিয়াদ (১৫), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহড়া গ্রামের সোবহান আলী ছেলে মো. আনিস (৪০), টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল আলীম (৫৫), একই উপজেলার ১০ কানিয়া গ্রামের নিখিল চন্দ্রপালের ছেলে নারায়ণ চন্দ্র পাল (২৫), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কোশালিয়া গ্রামের তারা মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৫) ও কাশীপুর গ্রামের সাইদুল ইসলাম (২০)।

প্রত্যক্ষদর্শী সোহাগ মিয়া জানান, দুপুরের দিকে ওই পিকআপটি মহাসড়কের টাঙ্গাইল থেকে এলেঙ্গার দিকে যাওয়ার সময় পৌলি এলাকায় পৌঁছালে পাশ থেকে একটি গাড়ি চাপ দেয়। পরে পিকআপটি মহাসড়কের রেলিংযের  সঙ্গে ঘর্ষণ লেগে উল্টে যায়। এতে পিকআপের ওপরে থাকা যাত্রীরা আহত হয়। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন বলেন, মহাসড়কে দুর্ঘটনায় সাতজনকে আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আব্দুল আলীমের অবস্থা আশংঙ্কাজনক। 

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, ঘটনার পর পিকআপটি আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
 

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়