ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতফেরত নারীর করোনা শনাক্ত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ১১ মে ২০২১   আপডেট: ০৮:৩৫, ১১ মে ২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় ভারতফেরত নারীর করোনা শনাক্ত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত থেকে দেশে ফেরা বগুড়ার এক নারীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (১০ মে) রাতে ৩৪ বছর বয়সী ওই নারীকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এর আগে সন্ধ্যায় তার এন্টিজেন পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে।

ওই নারী গত ৭ মে ভারত থেকে দেশে ফেরেন। তার বাড়ি বগুড়া জেলার সুত্রাপুরের গোয়ালরোড গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. একরাম উল্লাহ বলেন, ভারত থেকে ফেরার ৭২ ঘণ্টা আগে ওই নারীর করোনাভাইরাসের পরীক্ষায় নেগেটিভ আসে। ফলে তিনি দেশে ফিরতে পেরেছেন। স্থলবন্দরেও তার তেমন কোনো লক্ষণ দেখা যায়নি। 

সিভিল সার্জন বলেন, ভারত থেকে ফেরার পর ওই নারীসহ যারা হোটেলে কোয়ারেন্টিনে আছেন, তাদের সোমবার করোনাভাইরাস পরীক্ষা করা হয়। ওই হোটেলে অবস্থান করা সকলে করোনা নেগেটিভ হলেও ওই নারীর রেজাল্ট পজেটিভ এসেছে। তাকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। প্রয়োজনে হোটেলের সবাইকে পুনরায় করোনা পরীক্ষা করা হবে।

ভারতফেরত করোনায় আক্রান্ত ওই নারী জানান, গত এপ্রিল মাসের ৩ তারিখে চিকিৎসার জন্য তিনি ভারতের দিল্লি যান। বিমান চলাচল না করায় এবং দেশে ফেরার অনুমতি পাচ্ছিলেন না বলে ফিরতে দেরি হয়েছে। তিনি জানান, তার করোনা আক্রান্ত হওয়ার কোনো উপসর্গ নেই। তিনি ভালো আছেন। 
 

রুবেল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়