ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন সেই অন্ধ শিল্পী গোলাপ মিয়া

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ১১ মে ২০২১   আপডেট: ১৫:২০, ১১ মে ২০২১
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন সেই অন্ধ শিল্পী গোলাপ মিয়া

রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর সুনামগঞ্জের অন্ধ শিল্পী গোলাপ মিয়া পেলেন মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার।

মঙ্গলবার (১১ মে) দুপুরে গোলাপ মিয়ার হাতে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন এই ঈদ উপহার তুলে দেন। উপহার হিসেবে ছিল নগদ ১০ হাজার টাকা, পরিবারের জন্য ঈদের কাপড় ও খাদ্য সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাশেদ ইকবাল চৌধুরী, জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী, সদর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চন্দ ও ইন্ডিপেন্ডেন্স টেলিভিশনের জেলা প্রতিনিধি জাকির হোসেন।

গোলাপ মিয়া বলেন, পুরো রমজান মাসটা খুব কষ্টে খেয়ে না খেয়ে কেটেছে। রাইজিংবিডির সংবাদ প্রকাশের পর মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ডিসি স্যারের মাধ্যমে পেয়েছি। আমি খুব খুশি। অন্তত ২০ থেকে ২৫ দিন সন্তানদেরকে নিয়ে শান্তিমতো খেতে পারবো। মানবিক কাজ করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই রাইজিংবিডিকে। ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রীকেও।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, রাইজিংবিডি অনলাইন পোর্টালে ‘ভালো নেই অন্ধ শিল্পী গোলাপ মিয়া’ শিরোনামে গতকাল (১০ মে) বিকালে দেখে তাৎক্ষণিকভাবে বিষয়টি আমলে নিয়ে অন্ধ শিল্পীর খোঁজ খবর নেই। গোলাপ মিয়ার বাড়িতে খবর দিয়ে আজ দুপুরে তাকে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌঁছে দিয়েছি। তিনি যেন পরিবারের সবাইকে নিয়ে অন্তত ভালোভাবে ঈদ করতে পারেন। সংবাদ প্রকাশ না করলে হয়তো বিষয়টিই জানতাম না। ধন্যবাদ রাইজিংবিডিকে।

আল আমিন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়