ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঈদের দিনে শিবচরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ১৪ মে ২০২১  
ঈদের দিনে শিবচরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

মাদারীপুরের শিবচরে ঈদের নামাজ আদায় করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক নারীসহ ১০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

শুক্রবার (১৪ মে) সকালে উপজেলার কাঁঠালবাড়ি এলাকার শিকদার কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

জানা গেছে, কাঁঠালবাড়ির দাদন আকনের সমাজ থেকে কিছু লোক একই এলাকার আমিন শিকদারের সমাজে যোগ দিয়ে শিকদার বাড়ির মসজিদে ঈদের নামাজ আদায় করতে যান। পথে দাদন আকনের লোকজন তাদের অন্য সমাজে যেতে দেবে না বলে বাধা দেন। এ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ‌্যে সংঘর্ষ হয়।

আকন গ্রুপের প্রধান দাদন আকন বলেন, ‘যারা আমাদের সমাজ ছেড়ে চলে যেতে চেয়েছিল তাদের কাছি আমি টাকা পাই। আমাদের সমাজে যেহেতু তারা থাকবে না তাই আমি আমার পাওনা টাকা চেয়েছি। আর এই কারণেই তারা আমাদের ওপর হামলা করে। ’
 
শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘ঈদের নামাজ আদায় করাকে কেন্দ্র করে কাঁঠালবাড়িতে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়ে। খবর পেয়ে আমি ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। এখন পর্যন্ত কোনো পক্ষ থেকে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

বেলাল রিজভী/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়